কলকাতা: করোনা আতঙ্কে থমকে গিয়েছে সারাদেশ। তবে এরই মধ্যে টলিপাড়ায় একটি মন ভালো করা খবর দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও পরিচালক রাজ চক্রবর্তী। তাদের জীবনে এক নতুন প্রাণের সঞ্চার হতে চলেছে খুব শীঘ্রই। মা হতে চলেছেন শুভশ্রী। আর সেই খুশির খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী।

দুজনের পরনেই কালো টি শার্ট। রাজের টিশার্টে লেখা, “ড‍্যাড টু বি।” ‌ আর শুভশ্রীর টিশার্টে লেখা, “দিস গার্ল ইজ গোয়িং টু বি আ মাদার।‌” আর তাদের সামনে একটি স্লেটে লেখা, “বেবি আসছে #২০২০।”

শুভশ্রী এই সুখবরটি শেয়ার করার জন্য একটি শুভ দিনকেই বেছে নিয়েছেন। আজ সোমবার তাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী। আর সেই দিনই খবরটি অনুরাগীদের মধ্যে ছড়িয়ে দিলেন অভিনেত্রী। শুভশ্রী ছবির ক্যাপশনে লিখেছেন, “দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে, এটা ঘোষণা করতে ভাল লাগছে যে আমাদের জীবনে আরও একটি প্রাণের সঞ্চার হতে চলেছে যার হাত আমরা ধরতে পারবো। আমরা অন্তঃসত্ত্বা।”

মুহূর্তে ছড়িয়ে পড়ে শুভশ্রী ও রাজের এই সুখবর। অনুরাগীরা তাদেরকে শুভেচ্ছা বার্তা দিয়ে ভরিয়ে দেন। যদিও বহুদিন ধরেই গুঞ্জন ছিল যে, শুভশ্রী মা হতে চলেছেন। কিন্তু এই নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন দম্পতি। আর এই সুখবরটা দেওয়ার জন্য তাই বেছে নিলেন আজকের শুভ দিনটাকে। টলিপাড়ায় খবরটি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে খুশির আবহ তৈরি হয়। অন্যান্য তারকারাও রাজ ও শুভশ্রীকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

প্রসঙ্গত অভিনেত্রী কোয়েল মল্লিক কিছুদিন আগেই মা হয়েছেন। গত ৫ মে এক পুত্র সন্তানের জন্ম দেন কোয়েল। অভিনেত্রীর দেওয়া সেই সুখবর টলিপাড়ার বহু তারকারা খুশি হন। কোয়েলও তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রথম ঘোষণা করেছিলেন নিজের বিবাহ বার্ষিকীতে। সন্তান হওয়ার পর কোয়েল ও নিসপাল রানেকে অভিনন্দন বার্তায় ভরিয়ে দেন টলিপাড়ার তারকারা।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প