স্টাফ রিপোর্টার, হাবড়া: সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর নামে কুরুচিপূর্ণ মন্তব্য। ঘটনায় হাবড়ায় বিজেপি কর্মীর হাতে আক্রান্ত হন হাবড়া থানার ২ পুলিশ কর্মী।

এদিন আহত ওই ২ পুলিশ কর্মীকে দেখতে হাবড়া থানায় আসেন রাজ্যের খাদ্যমন্ত্রী তথা হাবড়ার বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিক। পুলিশের গায়ে হাত দিলে রেয়াত নয়। থানায় এসে অভিযুক্তদের উদ্দেশ্যে কড়া ভাষায় হুঁশিয়ারিও দেন তিনি।

শুক্রবার রাতে হাবড়ার কইপুকুর এলাকায় এক বিজেপি কর্মীর নামে হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। মুখ্যমন্ত্রীর নামে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করায় বিজেপি কর্মী অমিত রায়ের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়।

এরপর অভিযুক্তের খোঁজে এবং তদন্তে হাবড়া থানার এস আই রাখেহরি ঘোষ ও কনস্টেবল অভিজিৎ ঘোষ অভিযুক্ত বিজেপি কর্মী অমিত রায়ের বাড়িতে তাকে গ্রেফতার করতে যায় ।

অভিযোগ, সেই সময় অভিযুক্ত অমিত ও তার বাবা অমর রায় লোহার রড দিয়ে আক্রমণ করে ওই দুই পুলিশ কর্মীর উপর। আহত হয় দুই পুলিশ কর্মী। গ্রেফতার করা হয় অভিযুক্ত বাবা ও ছেলেকে।

এই ঘটনায় রবিবার হাবড়ার বিধায়ক তথা মন্ত্রী থানায় এসে আক্রান্ত পুলিশ অফিসারের সঙ্গে কথা বলেন এবং বিজেপি কর্মীদের পুলিশের ওপর আক্রমনের ঘটনার তীব্র নিন্দা করেন।

রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “সোশ্যাল মিডিয়াতে কোনও মানুষ, এমনকি বিরোধী দলের কারও নামে মজার কথা পোস্ট করা যেতেই পারে। কিন্তু, কারও বিরুদ্ধে খারাপ বা কটুকথা বলা উচিৎ নয়। এটা আমাদের অধিকারের মধ্যে পড়ে না।”

তিনি আরও বলেন, “পুলিশকে মারধোর করা বিজেপির স্বভাব হয়ে দাঁড়িয়ে গিয়েছে। পুলিশের গায়ে হাত দিলে কাউকে রেয়াত করা হবে না । কারন, পুলিশের একমাত্র অধিকার আছে কেউ অন্যায় করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার।”

Proshno Onek II First Episode II Kolorob TV