আজকের দিনে বাইক চালান না এমন মানুষ নেই। বিশেষ করে তাড়াহুড়ো করে কোথাও যাওয়ার ক্ষেত্রে যথেষ্ট গুরুত্বপূর্ণ এই বাইক। আর বাইক অথবা স্কুটারের চাহিদার কথা ভেবে একাধিক কোম্পানির তরফে বাজারে নিয়ে আসা হয়েছে বেশ কিছু নতুন মডেলের বাইক। তবে এই বাইকের জনপ্রিয়তার সঙ্গে সঙ্গেই ক্রেতাদের জন্য আরও একটা বিষয় সমান ভাবে গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। আর তা হল নিরাপত্তা।

 

প্রতি বছরে আমাদের দেশের বিভিন্ন রাজ্য থেকে সামনে আসে বাইক দুর্ঘটনার খবর। যা যথেষ্ট মর্মান্তিক। এমনকি প্রশাসনের তরফেও এই বিষয়টি বিশেষ গুরুত্ব দিয়ে দেওয়া হয়। কিন্তু তার পরেও অনেকেই মানতে চান না এই নিয়ম। বিশেষ করে হেলমেট । বাইক চালালে হেলমেট পরা বাধ্যতামূলক। কিন্তু অনেক সময়েই চালকেরা বাইক চালাতে গিয়ে পড়েন না হেলমেট। একাধিক চালকের মতে এক ধরনের হেলমেট বাজারে থাকার ফলে তা অনেকের পড়ার ইচ্ছে হয় না। তবে এবারে অ্যামাজনের তরফে এই সকল চালকদের জন্য আনা হয়েছে আকর্ষণীয় হেলমেট। মূলত লুকের জন্য এই হেল মেট একাধিক ক্রেতাদের কাছে আকর্ষণের বিষয় হয়েছে।

 

ভারতের বাজারে অত্যন্ত জনপ্রিয় ই কমার্স সাইট হল অ্যামাজন। বারংবার তাদের তরফে আনা হয়েছে আওরশনীয় সেল থেকে শুরু করে অন্যান্য চমক। এবারে অ্যামাজনের তরফে নিয়ে আসা হয়েছে নতুন steelbird sba 3 r2k classic open face helmet । আর এই হেলমেট পাওয়া যাবে ২২ শতাংশ ছাড়ে। ফলে ক্রেতাদের খরচ করতে হবে মাত্র ৯৯৯ টাকা। ১ হাজার টাকার মধ্যে এই হেলমেট পাওয়াতে তা ক্রেতাদের কাছে যথেষ্ট আকর্ষণের বিষয়। পাশপাশি জানানো হয়েছে এই হেলমেট কনার সময় ক্রেতারা বাঁচাতে পারবেন ২৮০ টাকা।

 

এছাড়া অ্যামাজন পে অথবা icici ব্যাংকের আরদ ব্যবহার করলে ক্রেতারা পাবেন অতিরিক্ত ছাড়ের সুবিধা। অর্থাৎ ক্রেতাদের আকর্ষণের সঙ্গে সঙ্গে অন্যান্য বেশ কিছু সুবিধা রয়েছে এই হেলমেটে। বিশেষ করে লুকের বিষয়টি গুরুত্ব দেওয়া হয়েছে। আকর্ষণীয় লুকের জন্য একাধিক ক্রেতাদের কাছে এই হেলমেট জনপ্রিয় হয়ে উঠবে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.