কলকাতা- সারা বিশ্ব থমকে গিয়েছে করোনা ভাইরাস সংক্রমণের জেরে। মানুষের স্বাভাবিক জীবন যাপন সম্পূর্ণ বদলে গিয়েছে। করোনা সংক্রমণের আগে মানুষ যে ভাবে দিন কাটাতো, তা এখন সবই অতীত। তাই নতুন উপায় ভালো থাকার চেষ্টা করছে সকলে।

একই ভাবে লকডাউনে ভালো থাকার চেষ্টা করছে স্টার জলসা-র সেনগুপ্ত পরিবার। অর্থাৎ কে আপন কে পর ধারাবাহিকের সেনগুপ্ত পরিবার। লকডাউনের জেরে বন্ধ হয়ে গিয়েছে ধারাবাহিকের শ্যুটিং। তাই পুরনো এপিসোডই ছিল ভরসা। কিন্তু এবার একেবারে নতুন এপিসোড নিয়ে আসতে চলেছে স্টার জলসার ধারাবাহিক কে আপন কে পর।

তবে শ্যুটিং সেটে গিয়ে নয়। পুরো এপিসোডই অভিনেতারা শ্যুট করেছেন বাড়িতে বসে। এই এপিসোডে জবা সেনগুপ্তকে দেখা যাবে সূর্যর আইবুড়ো ভাতের প্রস্তুতি নিতে। খুব শীঘ্রই বিয়ে হতে চলেছে সূর্যর। তাই সেই নিয়ে পরিবার জুড়ে চলছে প্রস্তুতি। আইবুড় ভাত উপলক্ষে নাচ গানও রয়েছে এই এপিসোডে।

কিন্তু এক ঘণ্টার পুরো ভিডিওটিই তৈরি হয়েছে বাড়ি থেকে। ২৫ মে সন্ধে ৭টায় স্টার জলসায় এই এপিসোড দেখা যাবে। এর আগে রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে একই ভাবে এপিসোড শ্যুট করেছিল আরও একটি ধারাবাহিক শ্রীময়ী। এই এপিসোডে প্রত্যেককে ভার্চুয়ালি রবীন্দ্রজয়ন্তী পালন করতে দেখা যায়। সকলেই নাচ বা গানে অংশ নেন। লকডাউনের জন্য শ্যুটিং হয় বাড়ি থেকেই।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ