চাকরি
চাকরির খবর

স্টাফ সিলেকশন কমিশন কর্মী নিয়োগের জন্য সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ কএছে।জানা গিয়েছে গ্রুপ বি এবং সি পদে নিয়োগের জন্য ওই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ ৩১.১.২০২১। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে। মোট ৬৫০৬ টি পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

মোট শূন্য পদ রয়েছে ৬৫০৬ টি। যার মধ্যে রয়েছে assistant audit officer, assistant accounts officer, assistant section officer, assistant, inspector of income tax, sub inspector, superintendent, divisonal accountant সহ একাধিক পোস্টে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে।

প্রার্থীদের কমপক্ষে স্নাতক হতে হবে। এছাড়া চূড়ান্ত বর্ষের প্রারথীরাও আবেদন করতে পারবেন। প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩২ বছরের মধ্যে হবে বলে জানানো হয়েছে। প্রার্থীদের বেতন হবে ২৫৫০০ থেকে ১৫১১০০মাসিক এর মধ্যে। নিয়মমাফিক বয়সের ক্ষেত্রে তফসিলি জাতিদের ছাড় দেওয়া হবে।

প্রার্থীদের আবেদন ফি বাবদ ১০০ টাকা দিতে হবে। প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে বলে জানানো হয়েছে। অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন করা হবে বলে জানানো হয়েছে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।