কলকাতা- কিছুদিন আগেই চারহাত এক করেছেন পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায় ও বাংলাদেশের অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা। ঘটা করে নয়। দক্ষিণ কলকাতার বাড়িতে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের সঙ্গে নিয়ে বিয়ে করেছেন সৃজিৎ-মিথিলা। এর পরে জেনিভা থেকে হানিমুনও সেরে এসেছেন তারকা জুটি। বিয়ের পরে প্রথম ক্রিসমাসও বিশেষ ভাবে পালন করলেন দুজনে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দুজনেই।

ক্রিসমাসে নবদম্পতির সঙ্গে ছিল মিথিলার মেয়েও। তিনজমে ক্রিসমাস উপলক্ষে বেরিয়ে একসঙ্গে খাওয়া দাওয়া করেছেন, সেলফি তুলেছেন। ছবির ক্যাপশনে লেখেন, আমার ছোট্ট এলফি ও সান্তা। এছাড়াও ডিনারেও ছিল এলাহি ব্যবস্থা। সেই সব ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

কিছুদিন আগেই শ্বশুরবাড়ি গিয়ে পেট পুরে খাওয়া দাওয়া করেছিলেন সৃজিৎ। মেনুতে কী কী ছিল তা বিশদে লিখেছিলেন পরিচালক। তার মধ্যে ছিল গরুর গোস্তও। আর তার পরেই কট্টর পন্থীদের নিশানায় পড়েছিলেন সৃজিৎ। যদিও সেসবের তোয়াক্কা না করে যোগ্য জবাবও তিনি দিয়েছিলেন।

প্রসঙ্গত, জেনিভায় হানিমুন করার পরে গ্রিসে বেড়াতে গিয়েছিলেন তারকা দম্পতি। আর সেখানে গিয়ে তাঁদের রোমান্টিক মধুচন্দ্রিমার একের পর এক ছবি পোস্ট করেছিলেন। জানলা দিয়ে সোজা চোখ যাবে নীল সমুদ্রে, হোটেলের এমন ঘরেই ছিলেন তাঁরা।