নয়াদিল্লি: বিমান পরিষেবার ক্ষেত্রে স্পাইসজেট বরাবর পকেটসাধ্য দামে যাত্রীদের পরিষেবা দিয়ে এসেছে। আর এবার যাত্রীদের কথা ভেবে তারা রাজ্যর মধ্যে ৪৬ টি নতুন নন স্টপ পরিষেবা আনতে চলেছে। এয়ারলাইনের তরফে জানা গিয়েছে এই পরিষেবা আগামী ২৭ অক্টোবর থেকে শুরু হতে চলেছে। এই নতুন পরিষেবা আনার ফলে যাত্রীরাও বেশ সুবিধা পাবে বলে মনে করা হচ্ছে।

বিমান সংস্থা জানিয়েছেন এই নতুন পরিষেবার ফলে রাজকোট, ওরঙ্গাবাদ, যোধপুর, বারানসী, শিরডি, বিজয়ওয়ারা এবং বিশাখাপত্তনম সহ অন্যান্য জায়গার যাত্রীরা খুব সহজেই স্পাইসজেটের এই বিমানের সাহায্যে রাজ্য এবং আন্তর্জাতিক ক্ষেত্রে যেতে পারবেন।

এছাড়াও, এই বিমান সংস্থা জানিয়েছে, মুম্বই-রাজকোট রুটে নন স্টপ পরিষেবার মধ্যে রাজকোট কে ৫৪ তম রুট হিসেবে ঘোষণা করেছে। এছাড়াও তারা জানিয়েছে চেন্নাই দুর্গাপুর উড়ান ব্যবস্থাও খুব তাড়াতাড়ি চালু করবে।

এই সংস্থার চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর অজয় সিং জানিয়েছেন, আমরা নতুন শহরে সাধ্যর মধ্যে মানুষের জন্য পরিষেবা নিয়ে আসছি এবং এর মূল উদ্দেশ্য দেশের সকল দিককে একসঙ্গে সংযুক্ত করা। ভারতের ছোট শহরগুলিতে বিমান পরিষেবার উন্নয়নের সুবিধা এবং চাহিদা থাকার কারণে তারা এই ঘোষণা করেছেন বলেও জানিয়েছেন।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও