কলকাতাঃ  ২২০ টি পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল কানাড়া ব্যাংক। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। মূলত backup administrator , extract, transform, and load specialist bi specialist সহ একাধিক পোস্টে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে।

আবেদনের শেষ তারিখ ১৫.১২.২০২০। back up administrator পদের জন্য রয়েছে ৪ টি শূন্য পদ। প্রার্থীদের বি ই বা বি টেক করতে হবে। কমপক্ষে ৬০ শতাংশ নম্বর রাখতে হবে। এছাড়া প্রার্থীদের অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীদের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের বেতন ২৩৭০০-৪২০২০ এর মধ্যে হতে হবে।

extract transform, nd load specialist পদের জন্য ৫ টি শূন্য পদ রয়েছে। প্রার্থীদের কমপক্ষে স্নাতক হবে হবে। এছাড়া প্রার্থীদের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। এছাড়া bi specialist পদের জন্য রয়েছে ৫ টি শূন্য পদ। প্রার্থীদের স্নাতক হতে হবে।

এছাড়া প্রার্থীদের ৬০ শতাংশ নম্বর পেয়ে স্নাতক হতে হবে। এছাড়া প্রার্থীদের অভিজ্ঞত থাকতে হবে। প্রার্থীদের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের বেতন ২৩৭০০ থেকে ৪২০২০ এর মধ্যে হতে হবে।

এছাড়া প্রার্থীদের অন্যান্য বেশ কিহু পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিস্তারিত জানার জন্য www.canarabank.com এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। আবেদন ফি বাবিদ প্রার্থীদের ৬০০ টাকা দিতে হবে। সংরক্ষিতদের জন্য ১০০ টাকা দিতে হবে।

জরুরি তথ্য– ইন্টারনেটে প্রকাশিত তথ্য অনুযায়ী এই প্রতিবেদন লেখা হয়েছে। আবেদনের আগে সংশ্লিষ্ট দফতরের ওয়েবসাইট আরও ভালো করে দেখে নিন। প্রয়োজনে আরও একবার যোগাযোগও করে নেওয়া যেতে পারে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

কোনগুলো শিশু নির্যাতন এবং কিভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো যায়। জানাচ্ছেন শিশু অধিকার বিশেষজ্ঞ সত্য গোপাল দে।