নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়ায় ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে এমনিতেই মেয়ে সানার সঙ্গে মাঝেমধ্যেই খুঁনসুটি চলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। সুযোগ পেলেই বিসিসিআই প্রেসিডেন্টকে ট্রল করতে ছাড়েন না মেয়ে সানা। তার উপর বৃহস্পতিবার লর্ডসে অভিষেক টেস্টে শতরানের একটি ছবি পোস্ট করেন সৌরভ। যে ছবির উপরে গেটি ইমেজের একটি লোগো জ্বলজ্বল করছে।

যা দেখে সৌরভের একদা সতীর্থ যুবরাজ কমেন্ট করে বলেন, ‘দাদা তুমি এখন বিসিসিআই প্রেসিডেন্ট। একটু প্রোফেসনাল হও এবার।’ সোশ্যাল মিডিয়ায় দাদা’র উদ্দেশ্যে যুবির সেই বার্তা মনে ধরে নেটিজেনদের। যদিও পালটা যুবিকে কিছু বলেননি মহারাজ। তবে পালটা হিসেবে সচিন তেন্ডুলকরের একটি ইনস্টাগ্রাম পোস্টে মশকরা করে বসলেন সৌরভ। গত রবিবার মেলবোর্নে বুশফায়ার ক্রিকেট ব্যাশে এলিসে পেরির অনুরোধে ব্যাট হাতে মাঠ মাতিয়েছিলেন তিনি। ম্যাচে পন্টিং একাদশের কোচের দায়িত্ব ছিল সচিনের কাঁধে।

ম্যাচটি অনুষ্ঠিত হয়ে গেলেও আপাতত মেলবোর্নেই ছুটি কাটাচ্ছেন লিটল মাস্টার। আর হলিডে-তে মেলবোর্নের সাউথব্যাঙ্কে তোলা একটি ছবি বৃহস্পতিবার পোস্ট করেন সচিন। সেই ছবিতেই মজার ছলে কমেন্ট করে সৌরভ লেখেন, ‘কারও কারও ভাগ্য খুব ভালো হয়। ছুটি কাটাতে থাকো।’ পালটা দিতে ছাড়েননি সচিন। প্রিয় সতীর্থকে প্রত্যুত্তরে মাস্টার-ব্লাস্টার লেখেন, ‘মহামূল্যবান হলিডে দাদি। প্রায় ১০ মিলিয়ন ডলার অর্থ আমরা সংগ্রহ করেছি।’

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে অস্ট্রেলিয়ায় দাবানলের কড়াল গ্রাসে ক্ষতিগ্রস্থ সাধারণ মানুষ ও বন্যপ্রাণের সাহায্যার্থে গত রবিবার অনুষ্ঠিত হয় বুশফায়ার ক্রিকেট ব্যাশ। ম্যাচে সংগৃহীত অর্থ তুলে দেওয়া হয় বুশফায়ার রিলিফ ফান্ডে। ম্যাচে গিলক্রিস্ট একাদশকে ১ রানে পরাস্ত করে পন্টিং একাদশ। অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট দলের অল-রাউন্ডার এলিসে পেরির অনুরোধে ওই ম্যাচের বিরতিতে ব্যাট হাতে মাঠে নামেন আন্তর্জাতিক ক্রিকেটে ১০০টি শতরানের মালিক। ৬টি বল ফেস করেন তিনি। যার মধ্যে এলিসে পেরির প্রথম বলেই বাউন্ডারি হাঁকান সচিন।