ছবি: সংগৃহীত

কলকাতা: হ্যান্ডশেকিং দূরত্বে লন্ডন আই। জানালা দিয়েই হাতছানি দেবে টেমস। লন্ডনে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নয়া অ্যাপার্টমেন্ট দেখলে লোভ সংবরন করা সত্যিই কঠিন। দিনকয়েক আগে লন্ডনে গিয়ে তাঁর নির্মীয়মাণ অ্যাপার্টমেন্টের ব্যালকনিতে দাঁড়িয়ে বিসিসিআই প্রেসিডেন্টের ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

লন্ডনে নতুন অ্যাপার্টমেন্টের পাশাপাশি বেহালা নিবাসী সৌরভের গ্যারাজেও সদ্য এসেছে এক নতুন অতিথি। টুকটুকে চেরি রংয়ের বিএমডব্লু এক্স৪। ভারতীয় মুদ্রায় যার বাজার দর ৬০ লক্ষের মত। এই প্রথম নয়। এর আগেও সৌরভের গ্যারাজে ছিল বিএমডব্লু। অর্থাৎ নয়া এই মডেল বিসিসিআই প্রেসিডেন্টের গ্যারাজের শোভা আরেকটু বাড়িয়ে তুলল বলা চলে। টুকটুকে চেরি রংয়ের নতুন এই গাড়ি চড়েই বৃহস্পতিবার সিএবি’তে এসেছিলেন মহারাজ। যদিও চালকের আসনে তিনি ছিলেন না।

মহারাজের নয়া এই গাড়ির নম্বর প্লেট নয়াদিল্লির। অর্থাৎ নম্বর প্লেট দেখে বুঝতে অসুবিধা হয়ারকথা নয় যে রাজধানী থেকেই নয়া বিএমডব্লু এক্স৪ কিনেছেন দাদা। দিনকয়েক আগে বোর্ডের কাজে যুক্তরাজ্যে গিয়েছিলেন সৌরভ। বোর্ডের কাজের ফাঁকে নির্মীয়মাণ নিজের অ্যাপার্টমেন্টের কাজ দেখতে ছুটে যান প্রাক্তন অধিনায়ক। লন্ডন সফরের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন তিনি।

তবে নয়া গাড়ির ছবি এখনও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি মহারাজ। তবে খুব শীঘ্রই অনুরাগীদের জন্য নয়া বিএমডব্লু’তে সওয়ার হয়ে মহারাজ সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলে অবাক হওয়ার কিছু থাকবে না। উল্লেখ্য, আগামী ২৪ ফেব্রুয়ারি ভারতের মাটিতে তৈরি হওয়া বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। সে কারণেই শুক্রবার ওয়েলিংটনে শুরু হতে চলা ভারত-নিউজিল্যান্ড প্রথম টেস্টে প্রাথমিকভাবে উপস্থিত হওয়ার কথা থাকলেও যাচ্ছেন না সৌরভ।