কলকাতা: বরাবরই প্রেমের ব্যাপারে খুল্লামখুল্লা অনিন্দিতা আর সৌরভ। সৌরভের জন্মদিনে লিপ লকের ছবি দিলেন অনিন্দিতা। বললেন, ‘ভাগ্যিস তুমি জন্মেছিলে।’

অনিন্দিতা বসু এবং সৌরভ দাস, হালফিলে যাকে নেটিজেনরা ‘মন্টু পাইলট’ বলেই ডাকছে। আজ সৌরভের জন্মদিনে আদরে ভরিয়ে দিলেন অনিন্দিতা।

এর আগে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও চিত্রনাট্যকার-পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছিল অনিন্দিতার। কিন্তু দু’বারই বিচ্ছেদ-যন্ত্রণার শরিক হয়েছেন তিনি। একটা সময়ে ডিপ্রেশনেও চলে গিয়েছিলেন। আপাতত সৌরভের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।

ইনস্টাগ্রামে লিপলকের ঘনিষ্ঠ ছবি শেয়ার করে অনিন্দিতা লিখেছেন, ‘ঈশ্বরকে অনেক ধন্যবাদ যে তুমি জন্মেছিলে। হ্যাপি বার্থডে বেবি। খুব ভালবাসি তোমায়।’ তাঁদের ওই ছবি নেটপাড়ায় রীতিমতো ভাইরাল। অনুরাগীরা লিখেছেন, ‘একসঙ্গে কী কিউট লাগছে তোমাদের।

প্রায় তিন বছর ধরে লিভ-ইন সম্পর্কে রয়েছেন অনিন্দিতা এবং সৌরভ।

‘বউ কথা কও’ ধারাবাহিক দেখে অনিন্দিতার প্রতি ভাললাগা তৈরি হয়েছিল সৌরভের। এরপর, সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহর ছবি ‘গুটি মল্লার’-এ জুটি বাঁধেন কপোত-কপোতি। তখনও একে অপরের প্রেমে হাবুডুবু খাওয়া শুরু করেননি! সে পর্ব শুরু হল ‘গুটি মল্লার’-এর সিক্যুয়েল ‘গুটি মল্লারের অতিথি’-র শ্যুটিংয়ে।’’ গত বছরের জুলাই থেকে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।