বাঁকুড়াঃ পাপের প্রায়শ্চিত্ত করতেই বিজেপিতে যোগ দিয়েছি। বৃহস্পতিবার বাঁকুড়ার কোতুলপুর সব্জীবাজারে দলের তরফে স্বাধীনতা দিবস ও রাখী বন্ধন অনুষ্ঠানে বক্তৃতা দিতে গিয়ে এমনটাই বললেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

এদিন তিনি তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, ওনার নির্দেশ ছিল বালি খাদান থেকে পাঁচ হাজার কোটি টাকা তুলতে হবে। আর সরকারী চাকরী প্রার্থীদের কাছ থেকে ন’লক্ষ টাকা করে। আর এই কথা শোনার পর আমি কালিঘাটের মা কালীকে প্রণাম করে বলে এসেছি, এজায়গায় যেন আমাকে দ্বিতীয়বার আসতে না হয়। তাই পাপের প্রায়শ্চিত্ত করতেই বিজেপিতে যোগ দিয়েছি।

এদিন তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘বহুরুপী’র সঙ্গে তুলনা করে তিনি আরও বলেন, উনি হিন্দু-মুসলিম বিভেদ তৈরী করতে চাইছেন। যারা পুরাণো তৃণমূল কর্মী তারা এবার বিজেপিতে যোগ দিন। সিঙ্গুর প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, ওখানে মানুষ কাঁদছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজ উন্নয়ন আটকে দেওয়া তা হবেনা। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের স্বপ্ন সফল হয়েছে। কাশ্মীর আর দু’টো থাকছেনা। নরেন্দ্র মোদী-অমিত শাহ্ জুটি সেই কাজটা করেছেন। অন্য এক প্রশ্নের উত্তরে সৌমিত্র খাঁ বলেন, আজ দিদিকে বলবো আপনি কবে যাচ্ছেন বাংলাকে শান্তি দিতে।

এদিনের অনুষ্ঠানে সাংসদ সৌমিত্র খাঁ ছাড়াও স্থানীয় বিজেপি নেতৃত্বের সঙ্গে উপস্থিত ছিলেন দলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি স্বপন ঘোষ।