ছবি: ফেসবুকের সৌজন্যে

কলকাতা: আবার কাজে ফিরছেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। কিছুদিন আগে ফুসফুসে সংক্রমণ নিয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। অবশেষে আবার তিনি সুস্থ হয়ে শ্যুটিং শুরু করছেন বলে জানা গিয়েছে।

ফুসফুসের সংক্রমণ ছাড়াও তাঁর আরও কিছু শারীরিক সমস্যা ধরা পড়েছিল। এক সপ্তাহ তিনি হাসপাতালে ছিলেন। তার পরে বাড়ি ফিরেও চিকিৎসার মধ্যেই ছিলেন তিনি। এক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, বেশ কিছুটা সুস্থ হয়েছেন তিনি। তাই কাজে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

জানা যাচ্ছে, নতুন ছবিতে অভিনয়ের কাজ শুরু করতে চলেছেন সৌমিত্র চট্টোপাধ্য়ায়। পরিচালক শ্যামল বসুর ছবি ‘রোম্যান্স’-এ অভিনয় করতে চলেছেন তিনি। ছবিতে একজন প্যারালাইসড বৃদ্ধের চরিত্রে দেখা যাবে তাঁকে। পুরো ছবিতেই তাঁকে হুইল চেয়ারে দেখা যাবে। ছবির নায়কের দাদুর ভূমিকায় অভিনয় করছেন তিনি।

ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে, রোম্যান্টিক প্রেমের গল্প রয়েছে। ‘রোম্যান্স’ছবিতে মুখ্য নায়ক ও নায়িকার ভূমিকায় দেখা যাবে লিবন ও মেহরিমারে। এছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দোলন রায় ও ভাস্কর বন্দ্যোপাধ্যায়। ছবির শ্যুটিং শুরু হচ্ছে ১৪ সেপ্টেম্বর থেকে।