Sony’র দুর্দান্ত এক আপকামিং ফোনের তথ্য ফাঁস করেছে প্রাইজপোনি। সংস্থাটির এক ব্লগ পোস্টে সনির নতুন এই ফোনের তথ্য ও ছবি ফাঁস হয়েছে। ফোনটির মডেল কিংবা নাম এখনো জানা যায়নি। তবে এর কনফিগারেশন সম্পর্কে ধারণা পাওয়া যাচ্ছে। প্রাইজপোনির তথ্য মতে ফোনটি হবে বেজেললেস ডিসপ্লে ডিজাইনে তৈরি। এতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 835 প্রসেসর ব্যবহার করা হবে।

এই ফোনের বিশেষত্ব হচ্ছে এতে 4k রেজুলেশনের ডিসপ্লে থাকছে। জানা গিয়েছে, Sony দুটি বেজেললেস ডিসপ্লের ফোন আনছে। এর মধ্যে একটির মডেল নম্বর H8541। অন্যটির মডেল নম্বর জানা যায়নি। ফোন দুটিতে ৫.৭ ইঞ্চির ট্রাইলুমিনিওস ডিসপ্লে প্রযুক্তি ব্যবহৃত হচ্ছে।

ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৬:৯। অনুমান করা হচ্ছে সনির নতুন ফোন XZ সিরিজের হবে। এতে ডুয়েল রিয়ার ক্যামেরা সংযোজন করা হবে। এগুলো অ্যানড্রয়েড ৮.০ অরিও অপারেটিং সিস্টেমে চলবে। সনির নতুন এই ফ্লাগশিপে ৬৪ জিবি রম থাকছে। এর ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন ব্যবহার করা হবে। ডিভাইসটির ব্যাকআপের জন্য ৩৪২০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। এতে ফার্স্ট চার্জিং টেকনোলজি থাকছে। ফোনটি দুটি আগামী বছরের শুরুতে বাজারে আসতে পারে।