মুম্বই- চেহারার জন্য একাধিকবার বডিশেমিং-এর শিকার হয়েছেন সোনাক্ষী সিনহা। তার জবাবও বার বার দিয়েছেন অভিনেত্রী। তবে এবার চেহারার জন্য নয়। সলমন খানকে ঘিরে এক তির্যক মন্তব্যের কড়া জবাব দিলেন অভিনেত্রী।

সম্প্রতি একটি পোর্টালে সাক্ষাৎকারে গিয়েছিলেন সোনাক্ষী। সেখানে গিয়ে তাঁকে দর্শকদের তরফ থেকে কয়েকটি কুরুচিকর মন্তব্য পড়তে বলা হয়। তার মধ্যে কয়েকটি মন্তব্যে বেশ রেগে যান অভিনেত্রী। কিন্তু রেগে গেলেও যথাযোগ্য জবাবও দেন তিনি।

একজন কমেন্ট করেন, “আমি সোনাক্ষী সিনহাকে খুব ঘৃণা করি। আমার ভয় হয় কোনদিন ওকে দেখে আমি টিভি না ভেঙে ফেলি।” এর উত্তরে সোনাক্ষী বলেন, “ভাই তোমার কাছে অনেক টাকা। ভালো না লাগলে টিভি বন্ধ করে দাও না। টিভি ভেঙে দেওয়ার কী দরকার!”

আর একজন কমেন্ট করেন, “আফসোস হয় যে ইনস্টাগ্রামে আনফলো করার অপশন নেই।” সোনাক্ষী এর জবাবে বলেন, ইনস্টাগ্রামে “আনফলো করা যায়। আর আমার কাছেও একটি ভালো অপশন আছে- ব্লক।”

আর একজন লেখেন, “অভিনয় পারে না। শুধু বাবার জন্য ছবির জগতে এসেছে।” এর উত্তরে সোনাক্ষী বলেন, “পৃথিবীতে এসেছিই তো বাবার জন্য। কিন্তু অভিনয় না পারলে ৯ বছর ধরে ইন্ডাস্ট্রিতে যে রাখা হয়েছে আমাকে সেটা কার ভুল? আপনার!”

আর একজন কমেন্ট করেন, “সোনাক্ষী সিনহা সলমন খানের সবচেয়ে বড় চামচি।” এর উত্তরে সোনাক্ষী বলেন, “হ্যাঁ আমায় প্রথম ছবির সুযোগ তিনিই দিয়েছিলেন। হ্যাঁ আমি ওর চামচি। কী করবে!”

প্রসঙ্গত, এই মুহূর্তে সোনাক্ষী সিনহা দাবাং ৩ নিয়ে ব্যস্ত। সলমন খানের এই ছবিতে অভিনয় করেছেন আরবাজ খান ও সাই মানজেরকর।

প্রশ্ন অনেক: দশম পর্ব

রবীন্দ্রনাথ শুধু বিশ্বকবিই শুধু নন, ছিলেন সমাজ সংস্কারকও