স্টাফ রিপোর্টার, মালদহ: শ্বশুরবাড়ির নির্যাতন ও মানসিক অত্যচার সহ্য করতে না পেরে আত্মঘাতী হল জামাই। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে, মালদহের হবিবপুর থানার অন্তর্গত বুলবুলচন্ডী এলাকার পূর্বপাড়াতে।  এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃতের পরিবার এবং প্রতিবেশীদের মধ্যে।  মৃতের পরিবারের তরফে স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোকজনদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে হবিবপুর থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম দেবাশীষ পোদ্দার। পেশায় তিনি আইহো হাই এটাচ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। জানা গিয়েছে, শুক্রবার রাতে ওই ব্যক্তি সোশ্যাল মিডিয়া এবং তাঁর শিক্ষক বন্ধু মহলের কাছে নিজের স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোকের বিরুদ্ধে মানসিক নির্যাতনের কথা পোস্ট করেন। এবং তারপরেই তিনি আত্মহত্যার ঘটনাটি ঘটিয়েছে বলে মনে করছে পুলিশ।

মৃত শিক্ষকের পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতেরবেলা সে তাদের শিক্ষকদের হোয়াটস অ্যাপ গ্রুপে পোস্ট করে জানান, তার স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকেরা তাঁর ওপর অমানসিক নির্যাতন চালাচ্ছে। সে আর বাঁচতে চায় না। এদিকে এই ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে স্ত্রী শুভ্রা পোদ্দার ও শ্যালক নরোত্তম সরকারের বিরুদ্ধে হবিবপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনায় পুলিশ মৃতের শ্যালক নরোত্তম সরকারকে আটক করেছে। গোটা বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।