মুম্বই- দিশা পটানি। নামটা শুনলেই ভক্তদের মনে ঝড় ওঠে। অভিনেত্রীর সৌন্দর্য এমনই যে তার থেকে সহজে চোখ ফেরানো যায় না। অভিনয়ের জগতেও ইতিমধ্যেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন দিশা। তবে তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে তাঁর লাস্যের সাক্ষী থাকা যায়। শুরু থেকে কেমন ছিল দিশার যাত্রা দেখে নেওয়া যাক।

তেলুগু ছবি থেকে দিশার কেরিয়ার শুরু। ২০১৫ সালে লোফার নামে একটি তেলুগু ছবিতে প্রথম অভিনয় করেন দিশা।

সেই বছরেই টাইগার শ্রফের সঙ্গে বেফকিরা মিউজিক ভিডিওতে কাজ করেন তিনি। এর পরেই ২০১৬-য় বলিউডে প্রথম অভিনয় দিশার। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে এম এস ধোনি-তে অভিনয় করে প্রশংসা অর্জন করেন দিশা।

এর পরে আর থেমে থাকতে হয়নি দিশাকে। জ্যাকি চ্যাং-এর কুং ফু যোগা ছবিতে সোনু সুদের বিপরীতে কাজ করেন অভিনেত্রী।

এর মধ্যেই অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে ঘনিষ্ঠতা শুরু হয় দিশার। ২০১৮-য় টাইগারের বিপরীতেই বাঘি ২ ছবিতে অভিনয় করেন তিনি। সেই ছবিতে অভিনয় করেও প্রশংসা পান তিনি।

২০১৯-এ সলমন খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ভারত ছবিতেও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেন দিশা। এই ছবিতে তাঁকে বেশ কিছু স্টান্ট করতেও দেখা যায়। এই মুহূর্তে তিনি আদিত্য রায় কাপুরের বিপরীতে মালঙ্গ ছবিতে কাজ করছেন। এই ছবির প্রথম লুক প্রকাশ পেয়ে গিয়েছে।

তবে এর মধ্যেই শোনা গিয়েছে টাইগার শ্রফের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছে দিশার। দুজনে প্রকাশ্যে সম্পর্কের কথা সেভাবে বলেননি। কিন্তু প্রায়ই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে। কিন্তু কিছুদিন আগেই নাকি দুজনে আলোচনা করেই সম্পর্কে ইতি টেনেছেন। তবে তাতে নিজেদের বন্ধুত্ব নষ্ট করেননি।