অবশেষে জল্পনার অবসান হয়েছে। চার হাত এক হয়েছে পরিচালক সৃডিৎ মুখোপাধ্যায় ও বাংলাদেশের নায়িকা-গায়িকা রাফিয়াত রশিদ মিথিলার। বেশ কিছুদিন ধরে দুই বাংলার জল্পনা ছিল কবে বিয়ে করবেন দুজনে। অবশেষে শুক্রবার দক্ষিণ কলকাতায় বিয়ে করলেন মিথিলা ও সৃজিৎ। বিয়ের আসর কতটা সরগরম ছিল দেখে নেওয়া যাক।

টলিউডে এখন বিয়ের মরশুম চলছে। জুন মালিয়ার বিয়ের রেশ কাটতে না কাটতেই বিয়ের পিঁড়িতে বসলেন মিথিলা সৃজিৎ। বিয়ের আসরে দুজনেরই খুব ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা উপস্থিত ছিলেন।

ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে কয়েকজন ছিলেন টলিপাড়ার জনপ্রিয় মুখ। ছিলেন সৃজিতের ঘনিষ্ঠ বন্ধু রুদ্রনীল ঘোষ, কবি শ্রীজাত। এছাড়াও ছিলেন অনুপম রায় ও তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী।

এদিন ছিমছাম বিয়ের অনুষ্ঠানে সৃজিৎ পরেছিলেন কালো পাঞ্জাবির সঙ্গে লাল জ্যাকেট। অন্যদিকে মিথিলা পরেন লাল রঙের ঢাকাই জামদানি। সঙ্গে পরেছিলেন সোনার হার, টিকলি ও চুড়ি।

সৃজিতের সঙ্গে মিথিলার বহুদিনের বন্ধুত্ব। শিল্পী অর্ণবের একটি গানে সৃজিৎ ও মিথিলা কাজ করেছিলেন। শোনা যায় সেই সময় থেকেই দুজনের আলাপ।

অর্ণব সম্পর্কে মিথিলার ভাই হয়। শোনা যায় সৃজিৎ ও মিথিলার সম্পর্কে অর্ণবের বড় ভূমিকা রয়েছে। যদিও শুক্রবারের বিয়ের অনুষ্ঠানে তিনি উপস্থিত ছিলেন না।

 

এই দিন শুধু আইনি মতে বিয়ে করেছেন দুজনে। কানাঘুষো খবর, পরে রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে সৃজিৎ ও মিথিলার। আশা করা যায় সেই অনুষ্ঠানে তারাদের হাট বসবে।

মাস খানেক আগে থেকেই বিয়ের কেনাকাটা শুরু করেছিলেন সৃজিৎ ও মিথিলা। পরিবার নিয়ে কেনাকাটা করতেও দেখা গিয়েছে তাঁদের। মিথিলার পাঁচ বছরের মেয়েরও সৃজিতকে পছন্দ হয়েছে। সেই খুদেও উপস্থিত ছিল।