কলকাতা: মহামারীর মধ্যেই এবার দুর্গাপুজো। ভিড় এড়িয়ে চললেও পুজোর আনন্দ ছাড়া যায় না। সব রকমের সাবধানতা বজায় রেখেই পুজোয় মেতেছেন সকলে। বাদ নেই তারকারাও। দেখে নেওয়া যাক তারকাদের পুজোর এক ঝলক।

ঋতাভরী চক্রবর্তী- পুজো মানেই পরিবারের সঙ্গে সময় কাটানো। আর এবার করোনা কালে আরও বেশি সুযোগ রয়েছে পরিবারের সঙ্গে সময় কাটানোর। সেই সুযোগ হাতছাড়া করেননি ঋতাভরী। অষ্টমীর সকাল তাই মা শতরূপা সান্যাল ও দিদি চিত্রাঙ্গদা শতরূপার সঙ্গেই ছিলেন তিনি।

রফিয়াদ রশিদ মিথিলা- সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পরে এই প্রথম পুজো মিথিলার। তাই সাজগোজ থেকে আনন্দে কোনও কমতি রাখছেন না। নিয়ম করে প্রতিদিনের সাজের ছবি শেয়ার করছেন অভিনেত্রী।

মিমি চক্রবর্তী- মহামারীর জন্য সতর্কতা বজায় রাখছেন তারকা সাংসদ। তাই অষ্টমীর সকালে সুন্দর পোশাকের সঙ্গে মাস্কেই ধরা দিলেন মিমি। পুজো মণ্ডপে অঞ্জলিও দিলেন।

সৌরসেনী মৈত্র- বাংলা ছবিতে নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে তাঁর ভক্তের সংখ্যা অগুন্তি। সপ্তমীর জন্য বেছে নিয়েছিলেন হলুদ রঙের একটি ঢাকাই শাড়ি।

কণীনিকা- পুজোয় এবার অভিনেত্রীর একেবারে নতুন লুক। ছোট করে চুল কেটেছেন তিনি এবং খুব সুন্দর ক্যারিও করছেন। শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ পরছেন।

স্বস্তিকা মুখোপাধ্যায়- তাঁর সাজে মুগ্ধ আপামর নেটিজেনরা। সমস্ত সাজেই তিনি অনন্যা। অষ্টমীর জন্য কালো রঙের একটি জমকালো শাড়িতে ধরা দিলেন তিনি।

সায়ন্তনী গুহঠাকুরতা- পুজোয় নিয়ম করে ছবি পোস্ট করছেন অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। অষ্টমীর জন্য লাল এই শাড়িটি পরেছেন তিনি।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।