কলকাতা: করোনা কালেই কাটল পুজো। আবার এক বছরের প্রতীক্ষা। তবে বাঙালির কাছে উপলক্ষ হাজার সমস্যাও তারা পার করতে পারে। তাই এবার সামাজিক দূরত্ব বজায় রেখে, হাতে স্যানিটাইজার ও মুখে মাস্ক পরেই বাঙালি তার শ্রেষ্ঠ উৎসবে মাতল। টেলিভিশন জগতের তারকারাও বাদ যাননি।

সারা বছর প্রতিদিন শ্যুটিং এর জন্য বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটানোর সময় সেভাবে পান না তাঁরা। রোজ ড্রয়িং রুমে এসে যাঁরা টেলিভিশনে সময় কাটান, তাঁদের বিষয়ে জানতেও দর্শকদের আগ্রহের কমতি নেই। তাই দেখে নেওয়া যাক টেলি তারকাদের পুজো কেমন কাটল-

১) বিজয়া দশমীতে একসঙ্গে সিঁদুর খেললেন ঐন্দ্রিলা সেন ও অঙ্কুশ হাজরা। সবসময়ের মতোই এই তারকা জুটিকে মিষ্টি লাগছিল।
২) পুজো মানেই মণ্ডপগুলিই যেন হয়ে ওঠে ফ্যাশন শো। বাদ যাননি সন্দীপ্তা সেনও। সোশ্যাল মিডিয়ায় দুই বান্ধবী মধুমিতা ও ঈশার সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। তিন সুন্দরীর এই ছবি এখন ভাইরাল।

৩) নীল ভট্টাচার্য ও তৃণা সাহা দুজনেই টেলিভিশনের হার্টথ্রব। এই তারকা যুগল বন্ধুদের সঙ্গে কোয়ালিটি টাইম স্পেন্ড করলেন পুজোয়।

৪) টেলিভিশনের আর এক হার্টথ্রব রেজওয়ান রব্বানি শেখও নিজের সোশ্যাল মিডিয়ায় পুজোর নানা মুহূর্তের ছবি শেয়ার করলেন। পুজো মণ্ডপে গিয়েও ঢাকও বাজালেন রেজওয়ান।
৫) যে কোনও পোশাকেই বাজিমাত করেন ইরাবতী, থুড়ি মনামী ঘোষ। পুজোতেও তাই নানা রকমের শাড়িতেই ভক্তদের মুগ্ধ করেছেন তিনি। নবমীতে সাদা শাড়ির সঙ্গে বেছে নিয়েছেন এই মাল্টি কালার ব্লাউজ।

৬) টেলিভিশন প্রেমী দর্শকের কাছে আজও তিনি রাশি নামেই জনপ্রিয়। গীতশ্রীও নানা সাজে ধরা দিলেন পুজোয়। তবে পুজোর প্রতিদিন শাড়িই বেছে নিয়েছেন অভিনেত্রী।

৭) টিভির পর্দায় পছন্দের মুখ তিনি। পুজোতে প্রতিদিন প্রায় শাড়িই পরলেন উষসী রায়।
৮) পরিবারের সঙ্গে সময় কাটানোর বড় সুযোগ পাওয়া যায় পুজোর সময়। আর তাই পরিবারকে নিয়েই পুজো মণ্ডপে গেলেন গৌরব।

৯)পুজোয় প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ কেউ হাতছাড়া করে না। অভিনেত্রী জসমিন রায়ও গৌরবের সঙ্গে পুজোয় কোয়ালিটি টাইম স্পেন্ড করলেন। কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করলেন এই যুগল।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।