কলকাতা- টলিউড ও ঢালিউড দুই জায়গাতেই এখন একটাই গুঞ্জন। টলি পাড়ার পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায় ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা নাকি ২০২০-র ২২ ফেব্রুয়ারি বিয়ে করতে চলেছেন।

যদিও সৃজিৎ বা মিথিলা কেউই এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি। সংবাদমাধ্যমে সৃজিৎ বলেছেন, বিয়ে নিয়ে মন্তব্য করব না।

কিন্তু ঢাকায় নাকি দুজনে ইতিমধ্যেই বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন বলে শোনা যাচ্ছে।

ঢাকায় গিয়ে মিথিলার বাড়িতেই থাকছেন সৃজিৎ। ঘনিষ্ঠ সূত্রের খবর, মিথিলার মেয়েও সৃজিৎকে পছন্দ করেছে। তিনজনে মিলে ঢাকার বিভিন্ন এলাকায় ঘুরছেন বলেও শোনা যাচ্ছে।

মিথিলা সম্পর্কে শিল্পী অর্ণব সায়ান চৌধুরীর কাজিন। সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, মিথিলা, সৃজিৎ, অর্ণব ও তাঁর বান্ধবী সুনিধী নায়েক একসঙ্গে সময় কাটাচ্ছেন।

শোনা যাচ্ছে, মিথিলা ও সৃজিতের আগে থেকেই আলাপ ছিল। কিন্তু অর্ণবের কী হলে কী ভালো হতো এই গানের ভিডিওয় একসঙ্গে কাজ করেছেন সৃজিৎ ও মিথিলা। সেই মিউজিক ভিডিওয় কাজ করতে করতে নাকি দুজনের ঘনিষ্ঠতা বাড়ে বলে জানা যায়।

বাংলাদেশের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আনুষ্ঠানিকভাবে মিথিলাকে বিয়ের প্রস্তাব দিতেই বর্তমানে বাংলাদেশে রয়েছেন তিনি। এই প্রসঙ্গে সৃজিতের বক্তব্য, ‘আমি ওর পরিবারকে দীর্ঘদিন ধরে চিনি। ওর পরিবারের সঙ্গে আলাদাভাবে দেখা করার জন্য আমার যাওয়ার কোনও প্রয়োজন নেই।’

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও এবার এসেছিলেন মিথিলা। শাহরুখ খানের সঙ্গে একসঙ্গে ছবিও তোলেন দুজনে।

দুর্গাপুজোতেও কলকাতা এসেছিলেন মিথিলা। পুজো মণ্ডপেও যান সৃজিতের সঙ্গে।

বাংলাদেশের সূত্রে জানা যাচ্ছে, ফেব্রুয়ারি নয়। ডিসেম্বরেই নাকি বিয়ে সেরে ফেলছেন সৃজিৎ মিথিলা। যদিও কেউই এখনও এ বিষয়ে মুখ খোলেননি।