কলকাতা- বেশ কিছুদিন ধরেই টলি পাডায় গুঞ্জন, অভিনেত্রী সোহিনী সরকার প্রেম করছেন। কিন্তু বিপরীতের মানুষটি কে তা নিয়ে জল্পনার শেষ ছিল না। কানাঘুষো শোনা যাচ্ছিল, অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গেই নাকি সম্পর্কে রয়েছেন তিনি। ১৪ ফেব্রুয়ারি, অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে-তেই সেই প্রেমের কথা প্রকাশ্যে আনলেন সোহিনী।

প্রেম দিবসেই ভালোবাসার মানুষের ছবি প্রকাশ করলেন সোহিনী। রণজয় বিষ্ণুর সঙ্গে পরপর বেশ কিছু ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ছবিগুলি তোলা তাজ মহলের সামনে। ছবিগুলি দেখেই বোঝা যায় বেশ কিছুদিন ধরে সম্পর্কে রয়েছেন সোহিনী-রণজয়। ছবির ক্যাপশনে সোহিনী লিখেছেন, বেশি কথা বলা বারণ.. হ্যাশট্যাগ ভ্যালেন্টাইনসডে২০২০।

সোহিনী এই ছবি পোস্ট করতেই তা মুহূর্তে ভাইরাল হয়। সোহিনীর ভক্তের সংখ্যা কম নয়। তাই এই খবরে তাঁরাও খুশি। প্রসঙ্গত, এইদিন টলিউডের বহু তারকারাই নিজেদের প্রিয় মানুষের সঙ্গে ছবি শেয়ার করেন। রাজ-শুভশ্রীও একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেছেন।

গৌরব চক্রবর্তী এদিন ঋদ্ধিমাকে শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেন। সেখানে লেখেন, আমার প্রতিটি দিন বিশেষ করে তোলার জন্য ধন্যবাদ। পরিচালক বিরসা দাশগুপ্তও স্ত্রী বিদিপ্তা চক্রবর্তীর সঙ্গে একটি ছবি পোস্ট করলেন। এছাড়া বনি-কৌশানি, অঙ্কুশ-ঐন্দ্রিলা, নুসরত-নিখিল, শ্রাবন্তী-রোশন ছবি পোস্ট করেন।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ