স্টাফ রিপোর্টার, কলকাতা: রাস্তায় সেলসম্যান সেজে বাড়ি ঢুকে এক বয়স্ক মহিলার হাতের সোনার গয়না ছিনতাই করে পালাল দুষ্কৃতীরা। ঘটনা সল্টলেকের এ ডি ৩৪৮ নাম্বার বাড়ির ।বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে বিধাননগর গোয়েন্দা দফতর।

আরও পড়ুন: শ্রাবণ থেকে আশ্বিন, ব্যাপক বৃষ্টিতে ভিজবে বাংলা

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার বিকালে দুইজন সেলসম্যান বাড়ির ভিতরে ঢুকে দরজার কলিং বেল বাজায়। ভিতরের দরজা খুলে বারান্দায় আসেন ওই বাড়ির বাসিন্দা প্রিয়দর্শিনী মজুমদার। সেই ফাঁকেই বাড়িতে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। তারপর তার সোনার গয়না ছিনতাই করে পালায়।

আরও পড়ুন: সন্তানের ছবি প্রকাশ্যে এনে চমকে দিলেন এই বলি অভিনেত্রী

প্রিয়দর্শিনী মজুমদারের বলেন, “সেলসম্যান বলে, আমরা বাসনপত্র, ঘরের মেঝে পরিস্কার করি। এই বলে গ্রীলের ফাঁক দিয়ে হাতের চুরি ধরে টানটানি করতে থাকে। বেশ কিছুক্ষণ ধস্তাধস্তি হওয়ার পর হাতের চুরি না খোলায়, আমার হাতে কেমিক্যাল জাতীয় কিছু লাগিয়ে দেয়। এর পরই হাতটি অবশ হয়ে যায় এবং হাত থেকে চারটি সোনার চুরি নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ওরা প্রত্যেকে হিন্দি ভাষায় কথা বলছিল।”

আরও পড়ুন: কলকাতা মাতাতে আসছে ‘উড়নচণ্ডী’রা

আজ ঘটনাস্থলে যায় বিধাননগর গোয়েন্দা শাখার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে আশেপাশের বাড়ির সিসিটিভি ফুটেজ। বাড়ির ভিতরে দুইজন প্রবেশ করলেও বাড়ির বাইরে আরও কয়েকজন ছিল। বাইরে একটা সাদা রঙের গাড়ি দাঁড়িয়ে ছিল। তাতে করেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। এই ঘটনায় সল্টলেকেসেলসম্যানদের নিয়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন: পথ নিরাপত্তার পাঠ দিতে তিলোত্তমায় হাজির যমরাজ-চিত্রগুপ্ত