স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: মহালয়ের পূণ্যলগ্নে গ্রামের শিব মন্দিরের ত্রিশূলে জড়িয়ে রয়েছে বিশালাকার এক গোখরো সাপ! আর এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ালো বাঁকুড়ার ইন্দাসের বেতালনে।

স্থানীয় সূত্রে খবর, অন্যান্য দিনের মতো বৃহস্পতিবার সকালেও পুজোর আগে গ্রামের প্রাচীণ শিব মন্দির পরিস্কার করতে যান দায়িত্বপ্রাপ্ত দেওঘরিয়া।

দরজা খুলে মন্দিরে ঢোকার আগেই এক আওয়াজ পেয়ে তিনি ভয়ে পিছিয়ে আসেন।

পরে তিনি দেখেন বিশালাকার এক সাপ মন্দিরের শিব লিঙ্গকে জড়িয়ে আছে। এই খবর পাওয়ার পরই অসংখ্য মানুষ মন্দিরে ভিড় করেন।

সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, সাপটি শিবলিঙ্গের পাশে থাকা ত্রিশূলের কাছেই অবস্থান করছে। মন্দিরের পুরোহিত অসিত পণ্ডিত বলেন, সকাল থেকে বিশ্বকর্মায় পুজোয় ব্যস্ত ছিলাম। মন্দিরে আসতে পারিনি। গ্রামবাসীদের কাছে খবর পেয়ে তিনি মন্দিরে এসেছেন বলে জানান।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.