ইন্ডিয়া পোস্ট, মেইল মোটর সার্ভিস কলকাতায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে পরামর্শ দেওয়া হয়েছে। skilled artisan পদের জন্য নিয়োগ হবে বলে জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ ২.১১.২০২০।

এই পদের জন্য শূন্যপদ রয়েছে ১৯টি। motor vehicle mechanic পদের জন্য রয়েছে ৮টি শূন্যপদ, motor vehicle electrician পদের জন্য রয়েছে ৪টি শূন্যপদ, blacksmith পদের জন্য রয়েছে ২টি শূন্যপদ, tyreman পদের জন্য রয়েছে ২টি শূন্যপদ।

painter পদের জন্য রয়েছে ১টি শূন্যপদ, upholsterer পদের জন্য রয়েছে ১টি শূন্যপদ ও carpenter and joiner পদের জন্য রয়েছে ১টি শূন্যপদ। এই পদের জন্য প্রার্থীদের নিরদিত শাখার জন্য সার্টিফিকেট থাকতে হবে। এছাড়া এক বছরের কম পক্ষে অভিজ্ঞতা থাকতে হবে।

motor vehicle mechanic পদের জন্য আবেদন করতে চাইলে প্রার্থীদের বৈধ লাইসেন্স থাকতে হবে। প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকতে হবে। বেতন ৫২০০ থেকে ২০,২০০ পর্যন্ত হবে বলেও জানা গিয়েছে। নিয়ম মাফিক তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে বয়সের ক্ষেত্রে ছাড় দেওয়া হবে।

প্রার্থীদের পরীক্ষার মাধ্যমে বাছাই করা হবে। পরীক্ষার সময় এবং তারিখ পরে জানানো হবে। নিয়োগ সংক্রান্ত তথ্য জানতে চাইলে প্রার্থীদের বিজ্ঞপ্তি দেখতে হবে। প্রার্থীদের আবেদনপত্র the senior manager mail motor services 139 beleghata road kolkata 700015 এই ঠিকানাতে পাঠাতে হবে। ২ .১১.২০২০ তারিখের আগে।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I