মুম্বই- গল্লি বয় ছবিতে অভিনয় করে মুগ্ধ করেছিলেন রণবীর সিং। তবে শুধু রণবীর নয়। এই ছবিতে রণবীরের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ চতুর্বেদী। এম সি শের নামেই তিনি জনপ্রিয় হয়েছিলেন। গল্লি বয় ছবির পর থেকেই তাই একের পর এক ছবির প্রস্তাব আসতে থাকে সিদ্ধার্থের কাছে। এমনকী সিদ্ধার্থের ঝুলিতে বলিউড ডিভা দীপিকা পাডুকোনের সঙ্গেও একটি ছবি রয়েছে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সম্প্রতি দীপিকা পাডুকোনের বিপরীতে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন সিদ্ধার্থ। এক ঘনিষ্ঠ সূত্রের খবর, এই ছবির নির্মাতারা দীপিকার বিপরীতে এক ফ্রেশ মুখ চেয়েছিলেন। আর তাই তাঁরা সিদ্ধার্থকেই এই চরিত্রের জন্য বেছে নিয়েছেন। ঘনিষ্ঠ সূত্রের খবর, দীপিকা অনেক দিন কোনও ছবিতে অভিনয় করেননি। আর সিদ্ধার্থও কেরিয়ারের প্রথম দিকে নানা ধরনের ছবিতে অভিনয় করতে ইচ্ছুক।

গল্লি বয় ছবিতে রণবীরের সঙ্গে সিদ্ধার্থের রসায়ন পছন্দ করেছিলেন সকলেই। এই ছবিতে নায়কোচিত অভিনয় করেননি রণবীর। বরং ধারাবি বস্তিতে স্বপ্ন দেখা এক সাধারণ ছেলের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। আর তাঁর পাশেই নায়কোচিত ভঙ্গিমায় পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ।

তাই এবার দেখার রণবীর-ঘরনির সঙ্গে সিদ্ধার্থের রসায়ন কেমন হয়। জানা গিয়েছে ২০২০-র মার্চ থেকে শুরু হবে এই ছবির শ্যুটিং।

প্রসঙ্গত, এই মুহূর্তে সিদ্ধার্থ আমাজম প্রাইমের ওয়েব সিরিজ ইনসাইড এজ ২-তে কাজ করছেন। এই সিরিজে তাঁর সঙ্গে রয়েছেন বিবেক ওবেরয়, রিচা ছড্ডা ও অঙ্গদ বেদীও। অন্যদিকে দীপিকার ছপক ছবিটি খুব শীঘ্রই মুক্তি পাবে। এছাড়া রণবীরের সঙ্গে কপিল দেবের বায়োপিক ৮৩-তেও অভিনয় করেছেন তিনি।

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।