ফাইল ছবি৷

নিউজ ডেস্ক : দিল্লিতে এনকাউন্টারে জখম হলেন গ্যাংস্টার অঙ্কিত দাবাস। সেই সঙ্গেই এই গুলির যুদ্ধে আহত হয়েছেন দিল্লি পুলিশের স্পেশাল সেলের একজন সাব ইন্সপেক্টর। উত্তর-পশ্চিম দিল্লির কাঞ্ঝাওয়ালা গ্রামে শুক্রবার সন্ধ্যেয় ঘটনাটি ঘটেছে।

দিল্লি পুলিশের স্পেশাল সেলের ডিএসপি সঞ্জীব যাদব এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন এই কথা। তিনি জানিয়েছেন, এই সংঘর্ষে একটি সেমি অটোমেটিক পিস্তল এবং কার্তুজ উদ্ধার হয়েছে। ঘটনায় আইনি পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ঘটনায় ২০ বছরের অঙ্কিত এবং সাব ইন্সপেক্টর কিসন দুজনেই গুলিবিদ্ধ হন। তাদের দুজনকেই হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান হয়েছে।

ডিএসপি জানান, ১৯ মে দিল্লির দ্বারকায় ঘটে যাওয়া শ্যুটআউটে জড়িত ছিল এই অঙ্কিত দাবাস। যে ঘটনায় মারা গিয়েছিলেন ২ জন দুষ্কৃতী। সূত্রের খবর, অঙ্কিতকে গ্রেফতার করার আগে দীর্ঘ সময় ধরে গুলির লড়াই চলে অঙ্কিত এবং দিল্লি পুলিশের স্পেশাল সেলের টিমের। এই টানা গুলি বর্ষণেই জখম হন তাঁরা।

প্রসঙ্গত উল্লেখ্য, ১৯ মে দক্ষিণ পশ্চিম দিল্লির দ্বারকা মোড় মেট্রো স্টেশনের কাছে দুই দুষ্কৃতী দলের মধ্যে গুলির লড়াই চলে। এক দলের প্রকাশ্যে ছোড়া গুলিতে নিহত হন অন্য দলের দুজন। নিহত পারভিন গেহলট এবং বিকাশ দালাল দুজনেই বিভিন্ন খুনের মামালায় জড়িত।