কলকাতা: সেলেব্রিটি লাইফ নিয়ে কৌতূহল থাকেই সাধারণ মানুষের। আর যদি সেটা রাজ-শুভশ্রীর মত কাপল হয়, তাহলে কৌতূহল থাকাটাই স্বাভাবিক। বছর দুয়েক আগে বিয়ে হয় টলিউডের প্রথম সারির পরিচালক রাজ ও অভিনেত্রী শুভশ্রীর।

সম্প্রতি রাজের পরিচালনায় শুভশ্রীর ছবি ‘পরিনীতা’ সাড়া ফেলে দিয়েছিল। কিন্তু অসুস্থ অবস্থাতেও রাজ কীভাবে শুভশ্রীকে দিয়ে শ্যুটিং করান, সেই অভিযোগ তুলেছেন রাজের মা।

ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন রাজ চক্রবর্তী নিজে। সেখানে দেখা যাচ্ছে, শাশুড়ির কোলে শুয়ে আদর খাচ্ছেন বৌমা শুভশ্রী। রাজের মা বলছেন, শুভশ্রী যেন একটা বাচ্চার মত। এই বলে তাঁর পিঠে, মাথায় হাত বুলিয়ে আদর করছেন। আর শুভশ্রীও রাজের মায়ের পায়ে হাত দিয়ে আদর করছেন।

রাজের মা বকছেন রাজকে। বলছেন, জ্বর অবস্থায় কেন তাঁকে দিয়ে কাজ করানো হয়েছে। রাজ মা’কে বলছেন, শ্যুটিং না করালে অনেক টাকা নষ্ট হত। আর তাতে রাজের মায়ের উত্তর, ‘অন্য মেয়ে হলে বলে দিত পারব না স্যার।’

এখানেই শেষ নয়, রাজ কেন নিজে ঠাণ্ডা লাগার ভ্যাকসিন নিলেও শুভশ্রীকে কেন দেননি তা নিয়েও অভিযোগের অন্ত ছিল না লীলা দেবী।

বিগত বেশ কয়েকদিন চলেছে টানা ‘ধর্মযুদ্ধ’-র শ্যুটিং। জ্বর নিয়েই শ্যুট করেছেন রাজ-ঘরণী। শনিবার ছুটি, আর এই সুযোগে বৌমাকে কাছে পেয়ে আদর-ভালবাসায় ভরিয়ে দিলেন রাজের মা। শুভশ্রীকে কোলে শুইয়ে সেবা যত্ন করলেন।