নিউজ ডেস্ক, কলকাতা: রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টলি টাউনের হিট জুটি। সুযোগ পেলেই পাড়ি দেন বিদেশে। দুজনেই বেড়াতে অসম্ভব ভালোবাসেন। তাই কাজের ফাঁকে বেড়াতে যাওয়ার কোনও সুযোগই হাতছাড়া করেন না রাজশ্রী।

সম্প্রতি, রাজ চক্রবর্তীর আগামী ছবি ‘পরিণীতা’র শ্যুট শেষ হয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন স্ত্রী করেছেন শুভশ্রী। বিয়ের পর এই ছবির মাধ্যমেই পর্দায় ফিরছেন তিনি। ছবির শ্যুটিং শেষ করে কিছুদিন আগেই দুবাই-এর উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন শুভশ্রী। রাজের সঙ্গে দুবাই উড়ে গিয়েছেন তিনি।

দুবাইয়ে গিয়ে বহুদিনের স্কাই ডাইভিং করার ইচ্ছাও পূরণ করে ফেলেছেন শুভশ্রী। শুভশ্রীর কথায়, ছেলেবেলা থেকেই স্কাইডাইভিং করতে চেয়েছেন, কিন্তু হয়ে ওঠেনি। তাই এটাই তাঁর প্রথম স্কাইডাইভিং। স্কাইডাইভিংয়ের সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন অভিনেত্রী। যেখানে তাঁর সঙ্গে আরও এক ব্যক্তিকে স্কাইডাইভিং করতে দেখা গেছে। তবে শুভশ্রীর সঙ্গে এই ব্যক্তি রাজ নন।

অনেকেই হয়ত এক কথায় এক রাজ চক্রবর্তী ভেবে ভুল করবেন। তবে তা কিন্তু নয়, শুভশ্রীর পোস্ট করা ভিডিও ভালো করে দেখলেই বোঝা যাবে, শুভশ্রী সঙ্গে ভেসে থাকা এই ব্যক্তি একেবারেই রাজ নন। ইনি হলেন ইন্সট্রাক্টর। স্কাইডাইভিংয়ের আগে ওই ব্যক্তিকে শুভশ্রীর সঙ্গে বিমানে উঠতে দেখা যায়। সেই ছবিই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।