মুম্বই- সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে বড় ভূমিকা নিয়েছে মাদক যোগ। এই মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তিনি এই মুহূর্তে মুম্বইয়ের বাইকুল্লা জেলে রয়েছেন। রিয়ার বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি সুশান্তকে মাদক খাইয়েছেন।

অন্যদিকে রিয়ার দাবি , সুশান্ত তাঁকে ও অন্য বন্ধুদের মাদকের জন্য ব্যবহার করেছেন। এই মাদক কাণ্ডেই নাম জড়িয়েছে শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোন, সারা আলি খান ও রকুল প্রীতের। প্রত্যেককেই ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। সুশান্তের সঙ্গে ছিছোরে ছবিতে অভিনয় করেছেন শ্রদ্ধা।

এই জিজ্ঞাসাবাদে শ্রদ্ধা কাপুর জানিয়েছেন, এই ছবির শ্যুটিং চলাকালীন সুশান্ত মাদক নিতেন। কখনও শ্যুটিং এর সেটে, আবার কখনও ভ্যানিটি ভ্যানে তিনি সুশান্তকে মাদক নিতে দেখেছিলেন বলে জানান শ্রদ্ধা। তবে তিনি নিজে ড্রাগ নেওয়ার কথা অস্বীকার করেছেন।

জানা যাচ্ছে শ্রদ্ধার মতোই সুশান্তের আর এক অভিনেত্রী সারা আলি খানও জানিয়েছেন, সুশান্ত মাদক নিতেন। কেদারনাথ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন দুজনে। সেই সময়ে সুশান্ত ও সারার মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল বলেও শোনা যায়। সেই ঘনিষ্ঠতার কথা স্বীকার করেছেন সারা আলি খান। একসঙ্গে তাঁরা বিভিন্ন জায়গায় গিয়েছেন। কিন্তু মাদক নেওয়ার কথা অস্বীকার করেছেন তিনি।

প্রসঙ্গত, তিন অভিনেত্রীর ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। সেগুলি ফরেনসিকে পাঠানো হবে পরীক্ষার জন্য। জেরায় ড্রাগ চ্যাটের কথা স্বীকার করলেও তিনি ড্রাগ নেননি বলে দাবি করেছেন দীপিকা।

আবারও তাঁকে ডাকা হতে পারে। এরই মধ্যে গ্রেফতার করা হল ধর্ম প্রোডাকশনের প্রাক্তন কর্মী ক্ষিতিজ প্রসাদকে।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।