মুম্বই: আবার শুরু হতে চলেছে ‘পদ্মাবতী’-র শ্যুটিং। কিছুদিন আগে জয়পুরে এই ছবির শ্যুটিং চলাকালীন পরিচালক সঞ্জয় লীলা বনসালীর উপর চড়াও হয় ‘কার্নি সেনা’-র সদস্যরা। ছবিতে পদ্মাবতীর জীবন নিয়ে ভুল তথ্য এবং পদ্মাবতী ও আলাউদ্দিন খিলজির ভিতর অন্তরঙ্গ দৃশ্য আছে- এই অভিযোগেই ‘কার্নি সেনা’-র সদস্যরা সরব হন। ছবির নাম বদলানোর দাবিও করে তারা।

এসব গোলযোগের মধ্যে কিছুদিনের জন্য শ্যুটিং স্থগিত রাখার সিদ্ধান্ত নেন সঞ্জয় লীলা বনসালী। সেই অর্ধেক কাজই সম্পূর্ণ করার জন্য আবার তৎপর হয়েছে পদ্মাবতী টিম। শাহিদ কাপুর এই প্রসঙ্গে জানিয়েছেন, “আমি এব্যাপারে বেশি কিছু বলতে চাই না। আমরা শুধু শুটিং শেষ করতে চাই। মানুষের ছবিটি দেখা পর ছবিটিকে বিচার করা উচিত। আমরা শ্যুটিং আবার শুরু করব শীঘ্রই। এর বেশি আমি জানি না কারণ এখন আমি ‘রেঙ্গুন’-এর প্রোমশন নিয়ে ব্যস্ত”।

নিজের লুক সম্পর্কে বলতে গিয়ে শাহিদ বলেন, “যখন রাজার ভূমিকায় অভিনয় করা হয় তখন ব্যক্তিত্বটাও তেমনই হওয়া উচিত। তখনকার দিনের মানুষ খুব রোগা হতেন না, তাই আমাকে পুরুষালী ব্যক্তিত্ব নিয়ে চলতে হবে”। এই কারণে নিজের ওজন ও মাসল্‌ বাড়াতে উঠে পড়ে লেগেছেন শাহিদ কাপুর।

 

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I