মুম্বই: চন্দ্রমুখী চৌতালা প্রত্যেকেরই মনে আছে। সোশ্যাল মিডিয়াতে রীতিমত আগুন ধরিয়েছেন চন্দ্রমুখী তথা কবিতা কৌশিক। এবার পিঠের ট্যাটু প্রকাশ্যে আনলেন তিনি।

শিবরাত্রিতে তিনি ছবি পোস্ট করে দেখালেন, তাঁর উন্মুক্ত পিঠে রয়েছে শিবের ট্যাটু। সেই ছবিই পোস্ট করলেন অভিনেত্রী কবিতা কৌশিক।

সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়িয়েছেন চন্দ্রমুখী চৌতালা৷ একের পর এক হট এন্ড সেক্সি ছবিতে রীতিমত সোশ্যাল মিডিয়াতে আগুন ধরিয়েছেন চন্দ্রমুখী। শুধু সোশ্যাল মিডিয়াতে আগুন ধরানো নয়, শীতে উষ্ণস্রোত বইয়ে দিতে বাধ্য। কখনও বিকিনি তো আবার কখনও টুপিসে একের পর এক ছবি পোস্ট করেছেন চৌতালা। সমুদ্রের ধার হোক কিংবা সুইমিং পুলে সাহসী পোশাকে আগুন ধরান তিনি।

মাস কয়েক আগে কাজ থেকে সাময়িক বিরতি নিয়ে স্বামী রণিত বিশ্বাসের সঙ্গে ভ্যাকেশন কাটাতে গিয়েছিলেন গোয়াতে৷ সেখানে সমুদ্রের সংস্পর্শে আসতেই নিজেকে মেলে ধরেন অন্যভাবে৷

গোলাপী বিকিনি এবং সবুজ বিকিনিতে তাকে যে অনবদ্য লাগছে তা কি আর বলার অপেক্ষা রাখে না। ছবিগুলি আপলোড করে সেই কবিতা কৌশিক লিখে ছিলেন, “ tan te tan! When some scars shine in the sun and tell you how strong you’ve been to wear em proudly on ur forehead”

যদিও কবিতার হট অবতার আপলোডের পর রীতিমতো কনট্রোভার্সি সৃষ্টি হয় সোশ্যাল মিডিয়ায়৷ তার সাহসীকতার পরিচয়ে যেমন অনেকেই সাধুবাত করছেন তেমনি অনেকেই বিষয়টিকে ভালো চোখে দেখছেন না৷ যার জেরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন সুন্দরী৷ তবে তাতে তার বিন্দুমাত্র চিন্তাও নেই অন ক্যামের ইনস্পেক্টর চৌতালা যতটা ডেয়ারিং অফক্যামেরাতে কবিতা ততটাই ডেয়ারিং৷ তো কুচ পরোয়া নেহি৷ গোয়ার বিচ আপাতত উষ্ণ কবিতার উষ্ণতায়৷