মুম্বই- বিগবস ১৩-র খেতাব জিতলেন সিদ্ধার্থ শুক্ল। বিগবসের ইতিহাসে এই সিজনটিই সবচেয়ে বেশি জনপ্রিয়। সদস্যদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই আর বিনোদনের জন্যই এবারের বিগবস এত বেশি জনপ্রিয় হয়েছে। কিন্তু বিজয়ী হিসেবেই অনেকেই মেনে নিতে পারছেন না সিদ্ধার্থ শুক্লাকে। বিগবসের প্রাক্তন বিজয়ী তথা সিদ্ধার্থ শুক্লার প্রাক্তন প্রেমিকা শিল্পা শিন্ডেও তাই মনে করেন।

সিদ্ধার্থ শুক্লা বিজয়ী ঘোষণা হওয়ার কয়েক ঘণ্টা আগেই শিল্পা মুখ খোলেন। তিনি জানান, এক সময়ে সিদ্ধার্থের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। শিল্পা এক সংবাদমাধ্যমের কাছে বলেছেন, হ্যাঁ সিদ্ধার্থ আর আমার একটা সম্পর্ক ছিল। ও খুবই গালিগালাজ করত সম্পর্কে থাকাকালীন। আমার ব্যাপারে খুব পোজেজিভ ছিল আর মারধরও করত।

এছাড়াও শিল্পা জানান তিনি মোটেই চান না, সিদ্ধার্থ বিজয়ী হোন। তিনি বলছেন, আমি চাই না সিদ্ধার্থ জিতুক। সিদ্ধার্থের মতো একজন মানুষ জিততে পারে না। এটা যদি হয় খুব খারাপ হবে। ও এই শো জেতার যোগ্য নয়।

ফিনালের কয়েক ঘণ্টা আগে এই বিষয়ে কথা বলেন শিল্পা। কিন্তু তার পরেও বিগবস ১৩-র জয়ী হন সিদ্ধার্থই। যদিও বহু তারকাই সিদ্ধার্থের জয় হওয়াকে মেনে নিতে পারেননি। অনেকে শো আগের থেকেই স্ক্রিপ্টেড হওয়ারও দাবি করেছেন। শিল্পা, গওহর খান, কিশ্বর মার্চেন্ট জানিয়েছেন তাঁরা সিদ্ধার্থকে বিজয়ী হিসেবে মানেন না। আসিম রিয়াজই আসল বিজয়ী তাঁর কাছে।

প্রসঙ্গত, এই সিজনের ফার্স্ট রানার আপ হয়েছেন আসিম রিয়াজ। সেকেন্ড রানার আপ শেহনাজ গিল।