মুম্বই- প্রযুক্তি যত উন্নত হচ্ছে, সমস্ত কিছু যেন আরও সহজ হয়ে উঠছে। বিশ্বের যাবতীয় তথ্য এখন মুঠোযন্ত্রের মধ্যে। সাদা চোখে দেখতে গেলে জীবন সহজ হয়ে গিয়েছে। কিন্তু সত্যি কি তাই!! এমন অন্তত মনে করছেন না অভিনেত্রী শিল্পা শেট্টি।

শিল্পা বলছেন, আজকাল জীবন অনেকটাই কঠিন হয়ে গিয়েছে। ফলে সম্পর্কগুলির উপরেও সেই প্রভাব পড়ে। ভুট-এর একটি চ্যাট শোয়ে এসে এই মন্তব্য করেন শিল্পা। তিনি এও বলেন, ৯-এর দশকে প্রেম, সম্পর্ক এই বিষয়গুলি অনেক সহজ ছিল।

সোফি চৌধুরীর এই চ্যাট শোয়ে শিল্পা বলেন, আমাদের হাতে তখন ফোন ছিল না। ৯-এর দশকের শেষের দিকে হাতে মোবাইল ফোন আসে। খুব সম্ভবত ১৯৯৬ সালে আসে। আর সেই সময়ে ফোন কিনতে বেশ ভালোই সামর্থ লাগত। খুবই দামি ছিল।

এখনকার জীবনযাপন সম্পর্কে শিল্পা বলেন, আমার মনে হয় সবটা অনেক সহজ ছিল সেই সময়ে। আমি ঠিক ভাবে বোঝাতেও পারছি না। এখন জীবন অনেক জটিল হয়ে গিয়েছে। আমরাই জটিল বানিয়েছি। আর আজ কাল সম্পর্কগুলিতেও অনেক চাপ থাকে। কিন্তু স্রোতের সঙ্গে বয়ে চলতেই হবে।

প্রসঙ্গত, ফিটনেস নিয়ে বিভিন্ন কথাবার্তা বলেন এদিন শিল্পা। এছাড়া খুব শীঘ্রই তিনি সাব্বির খানের অ্যাকশন ছবি নিকম্মায় অভিনয় করতে চলেছেন।