কলকাতা: মাদক সহ গ্রেফতার হওয়ার পর জামিন পেয়ে গেলেন শিলাজিতের ছেলে ধী। শুক্রবার গভীর রাতে নাকা চেকিংয়ের সময় মত্ত অবস্থায় ধী ও তাঁর ২ বন্ধুকে গ্রেফতার করে রিজেন্ট পার্ক থানার পুলিশ। এরপর ৫০০০ ব্যাক্তিগত বন্ডে তাঁকে জামিন দেয় আদালত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে নাকা চেকিং চালাচ্ছিল রিজেন্ট পার্ক থানার পুলিশ। সেই সময় কালো কাঁচ ঢাকা একটা গাড়ি দেখে সন্দেহ হয় পুলিশের। গাড়িটিকে দাঁড় করানো হয়। ড্রাইভারের আসনে সে সময় ছিল ধী। মত্ত অবস্থায় থাকার কারণে পুলিশের সঙ্গে অপব্যবহার করারও অভিযোগ ওঠে অভিনেতার বিরুদ্ধে। এরপরেই আটক করা হয় তাঁকে। তল্লাশি চালানো হয় গাড়িতে। আর তা চালানোর সময় উদ্ধার করা হয় কয়েক’শ গ্রাম গাঁজা। জিজ্ঞাসাবাদে ধী জানিয়েছে যে, গাড়ি চালানোর সময় সে মত্ত অবস্থায় ছিল। শুধু তাই নয়, গাঁজা খেয়েও সে গাড়ি চালাচ্ছিল পুলিশের জেরায় সে জানিয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

বেআইনিভাবে গাঁজা রাখা এবং মত্ত অবস্থায় গাড়ি চালানোর অপরাধে একাধিক ধারায় গায়ক-পুত্রের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ। দফায় দফায় করা হয় জিজ্ঞাসাবাদও। খবর পেয়ে থানায় পৌঁছন ধী-র বাবা তথা শিল্পী শিলাজিত। ‘ওপেন টি বায়োস্কোপ’-এর অভিনেতা এই ধী মজুমদার।

দুপুরে তিন অভিযুক্তকে আলিপুর জেলা আদালতে পেশ করে পুলিশ। সেখানে অভিযুক্তদের পক্ষের আইনজীবী তাদের নিরপরাধ বলে দাবি করেন। বলেন, অভিযুক্তরা নবিশ। তাদের সামনে উজ্জ্বল ভবিষ্যত্ রয়েছে। এই পরিস্থিতিতে তাদের হেফাজতে পাঠানো ঠিক নয়। অভিযুক্তদের সওয়াল শুনে তাদের শর্তসাপেক্ষে ৫,০০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেন বিচারক। সঙ্গে তাদের সপ্তাহে একবার থানায় হাজিরা দিতে হবে বলে নির্দেশ দিয়েছেন তিনি।