ভদোদরা: ব্যাট হাতে লড়াকু হাফ-সেঞ্চুরি করলেন শিখর ধাওয়ান। তবে গব্বর রান পেলেও ম্যাচ জিতল না তাঁর রাজ্য দল দিল্লি। বিজয় হাজারে ট্রফিতে উত্তরপ্রদেশের কাছে পাঁচ উইকেট হারল ধ্রুব শোরের নেতৃত্বাধীন দিল্লি দল। ভদোদরার মোতি বাগ স্টেডিয়ামে টস জিতে দিল্লিকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় উত্তরপ্রদেশ।

শিখর ধাওয়ান ও হিম্মত সিংয়ের জোড়া হাফ-সেঞ্চুরিতে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২০৪ রান তোলে দিল্লি। মহসিন খান ও অঙ্কিত রাজপুত প্রভাবশালী বোলিং করেন। পালটা ব্যাট করতে নেমে উত্তরপ্রদেশ ২৯ ওভারে ৫ উইকেটের বিনিময় ২০৭ রান তুলে ম্যাচ জিতে যায়। প্রিয়ম গর্গ ও উপেন্দ্র যাদব হাফ-সেঞ্চুরি করেন। নভদীপ সাইনি ছাড়া বল হাতে নজর কাড়তে পারেননি দিল্লির আর কোনও বোলারই। রান পেলেও ধাওয়ান এদিন পরিচিত ছন্দে ছিলেন না। ব্যক্তিগত ৫৪ রানের মাথায় আউট হয়ে সাজঘরে ফেরেন তিনি।

৭৪ বলের ইনিংসে ৭টি বাউন্ডারি মারেন গব্বর। ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৭৭ বলে ৬৪ রান করেন হিম্মত সিং। বাকিদের মধ্যে অনুজ রাওয়াত ২৩ ও ধ্রুব শোরে ২৪ রানের যোগদান রাখেন। খাতা খুলতে পারেননি নীতিশ রানা। পবন নেগি ৭ রান করে আউট হন। ৪৯ রানে ৩ উইকেট নেন মহসিন খান। ৪৫ রানে ২ উইকেট রাজপুতের। জবাবে ব্যাট করতে নেমে উত্তরপ্রদেশের হয়ে ৭৯ রানের ঝড়ো ইনিংস খেলেন প্রিয়ম।

৫২ বলের ইনিংসে ১১টি চার ও ২টি ছক্কা মারেন তিনি। যাদব ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৬২ বলে ৫৭ রান করে আউট হন। রিঙ্কু সিং অপরাজিত থাকেন ২২ রানে। সাইনি ৪৮ রানের বিনিময়ে ২টি উইকেট নেন।