আধখোলা পোশাকে সোশ্যাল মিডিয়ায় আগুন ছড়ালেন বলি অভিনেত্রী শামা সিকান্দার। একসময়ে তাঁর দাপুটে অভিনয়ে রীতিমতো বুক কাঁপত ভক্তদের। খোলামেলা পোশাকে নেটিজেনদের নজর কাড়তে দক্ষ তিনি। বর্তমানে মূল ধারার ছবি থেকে ছুটি নিলেও সোশ্যাল মিডিয়ায় তিনি সমান তালে উত্তেজনা ছড়ান।

সম্প্রতি শামা সিকান্দার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একটি আধখোলা পোশাকের ছবি। যে ছবি রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, একটি আধখোলা সাদা রঙয়ের শার্ট পড়ে রয়েছে শামা। ছবিটি পোস্ট করার ৯ ঘন্টার মাথায় ছবিটি পছন্দ করে ফেলেছেন ৩৭ হাজারেরও বেশি মানুষ। কেউ কমেন্টে তাঁকে বলেছেন, ‘সিজলিং’, কেউ বলেছেন, ‘আপনি খুবই সুন্দর।’

টেলিভিশনে বারেবারে শাখা, সিঁদুর, শাড়ি কিংবা সালোয়ার কামিজ পরে নেহাতই গৃহবধূ বা লক্ষ্মী মেয়ের চরিত্রেই দেখা গেছে শামাকে। কিন্তু টেলি দুনিয়ার বাইরে বেরোলেই একেবারে অন্য অবতারে ধরা দেন তিনি। উষ্ণতা ছড়ানো ওয়েব সিরিজের দৃশ্য থেকে শুরু করে সরাসরি বোল্ড ফটোশ্যুট সবেতেই অবারিত দ্বার নায়িকার।

উল্লেখ্য, এক্সময় বলিউডে কাপিয়ে অভিনয় করেছেন শামা সিকান্দার। এমনকি ১৯৯৯ সালে আমির খানের মন ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। টিভি ধারাবাহিক, ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’ দিয়ে নিজের অভিনয় কেরিয়ার গড়া শুরু করেন এই অভিনেত্রী।

এক্সময় বিনোদন জগত থেকে হারিয়ে গিয়েছিলেন এই বোল্ড অভিনেত্রী। পরে জানা যায়, তিনি মার্কিন ব্যবসায়ী জেমস মিলিরনকে বিয়ে করেছেন, আর এখন সেদেশেই থাকেন। পরবর্তী সময়ে অবশ্য ফের পর্দায় ফেরে শামা। ২০১৯ সালে ‘বাইপাস রোড’ নামে একটি সিনেমায় অভিনয় করেন তিনি। ২০১৮-তে ‘আব দিল কি সুন’ ইউটিউব সিরিজেও দেখা গিয়েছিল তাঁকে।

২০০৪ সালে তিনি পেয়েছিলেন লিড রোলে সেরা অভিনেত্রীর পুরষ্কার। ২০১৭ সালে ফিটনেস ডিভা পুরষ্কারও পান। ২০১৯ সালে শামা পান মোস্ট প্রমিসিং অভিনেত্রীর খেতাব।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ