মুম্বই:চার বছরের দাম্পত্য শাহিদ কাপুর ও মীরা রাজপুতের। সম্বন্ধ করে বিয়ের পরেও কতটা সুখে থাকা যায়, তা দেখিয়ে দিয়েছেন শাহিদ। ইতিমধ্যেই দুজন দুই সন্তানের বাবা মা। কিন্তু প্রথম দেখায় শাহিদ ভাবেননি এমনটা হবে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে শাহিদ জানিয়েছেন, প্রথম দেখায় তিনি ভেবেছিলেন মীরার সঙ্গে ১৫ মিনিটও কাটাতে পারবেন না।

শাহিদ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে প্রথম দেখার অভিজ্ঞতা শেয়ার করেছেন। তিনি বলছেন, “আমার মাথায় সেদিন একটা কথাই ঘুরছিল। এই বড় সোফা দুটোয় শুধু আমরা বসে আছি। আর কেউ নেই আশপাশে। আমরা কি ১৫ মিনিটও এখানে বসে থাকতে পারব। “

কিন্তু সেদিন প্রায় ৭ ঘণ্টা একসঙ্গে বসে কথা বলেছিলেন বলে জানিয়েছেন শাহিদ কাপুর। কিন্তু কী ভাবে দুজনের মধ্যে রসায়ন জমে উঠল। মীরা রাজপুত জানিয়েছেন, তিনি বলিউড ইন্ডাস্ট্রির অংশ নন। সেটাই তাঁদের সম্পর্ককে মজবুত করার সবচেয়ে বড় কারণ বলে মনে করেন শাহিদ পত্নী।

মীরার কথায়, “আমি কোনও দিন বলিউডে ছিলাম না। সেটাই আমাদের জন্য একটা ইতিবাচক দিক। কারণ প্রথম দেখার পরে আমরা আসলে পরস্পরকে ভাল করে বুঝতে শিখি। আমরা ব্যক্তি হিসেবে কে কেমন সেটাই আমাদের কাছে গুরুত্বপূর্ণ ছিল। লোকের চোখে আমরা কী সেটা কখনও আমাদের মধ্যে আসেনি।”

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পায় শাহিদ কাপুরের কবীর সিং। এই ছবি নিয়ে সমালোচক মহলে ব্যাপক বিতর্ক চলে। অনেকে এই ছবিকে নারীবিদ্বেষীর তকমাও দেন। কিন্তু বক্স অফিসে এই ছবি রমরমিয়ে চলেছে।