মুম্বই: “পদ্মাবতী”-র সেটে ফের চোট পেলেন শাহিদ কাপুর। এবার তিনি চোট পেলেন গোড়ালিতে। ছবির একটি দৃশ্যে শ্যুটিং করতে গিয়ে খুব ই গুরুতর আঘাত লাগে তার হাঁটুতে।

শ্যুটিং শুরু হওয়ার শুরুতেও শাহিদ আঘাত পেয়েছিলেন পেশিতে। ঠিক একই ভাবে শ্যুটিং-এর শেষেও তিনি ঠিক একই ভাবে আঘাত প্রাপ্ত হয়েছেন। ইউনিটের তরফে জানানো হয়েছে যে এই কারণে শ্যুটিং-এর কিছু কষ্টকর দৃশ্য করতে ব্যর্থ হয়েছেন তিনি। সূত্রের মাধ্যমে পাওয়া খবর যে শাহিদ কাপুরের আঘাত আরও গুরুতর কিন্তু তিনি এখনি ছুটি নিতে পারবেন না। কারণ গোটা পদ্মাবতীর শ্যুটিং এখন কিছুতেই বন্ধ হতে দেওয়া যাবে না। মাত্র ১০ দিনের শ্যুটিং বাকি আছে তার, আর গোটা ইউনিট ছবিটিকে সঠিক সময় শেষ করার জন্য যথাসাধ্য চেষ্টা করছে। প্রত্যেকেই ছবিটির সাথে যুক্ত এবং মন দিয়ে কাজ করছে।

এমনকী তার মেয়ের প্রথম বছরের জন্ম দিনের জন্য তিনি ছুটি কাট ছাট করেছিলেন। ছবির শ্যুটিং চলাকালিন জুন মাসে তার প্রথম আঘত লাগে সেই নিয়ে তিনি আই.আই.এফ.এ অ্যাওয়ার্ডের নাচের অনুষ্ঠানে যোগদান করেন। এর পর প্রচন্ড ব্যাথা যন্ত্রনায় কষ্ট পেলেও তিনি হাসপাতালে যেতে চাননি। কিছু মাত্র ফিজিওথেরাপি ট্রিটমেন্ট নিয়ে তিনি “পদ্মাবতী”-র সেটে ফিরে আসেন শ্যুটিং-এর জন্য। কিন্তু শেষ মুহুর্তে আবার হাঁটুতে চট পাওয়ার ফলে তাঁর শরীরের অবস্থা বেশ চিন্তার হয়েছে তবুও আশা করা যাচ্ছে সেষ পর্যন্ত বাধা কাটিয়ে তাকে চিতোর রাজের ভুমিকায় দেখতে আমাদের আর বেশিদিন অপেক্ষা করতে হবে না।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I