মুম্বই- এক সময়ে বিটাউনে গুঞ্জনের কেন্দ্রে ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া ও শাহিদ কাপুর। কামিনে ছবির শ্যুটিং-এর সময়ে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল বলেই জানা জানা যায়। যদিও সেই সম্পর্ক বেশি দূর এগোয়নি। এখন দুজনেই বিয়ে করে সুখে সংসার করছেন। কিছুদিন আগে নেহা ধুপিয়ার চ্যাট শোয়ে এসে প্রিয়ঙ্কাকে সম্পর্কে ভাল থাকার পরামর্শ দেন শাহিদ।

২০১৮-র ডিসেম্বরে প্রিয়ঙ্কা ও নিক জোনাস চার হাত এক করেন। অন্যদিকে মীরা রাজপুতের সঙ্গে সুখে সংসার করছেন শাহিদ। নেহা ধুপিয়ার চ্যাট শোয়ে এসে শাহিদ প্রিয়ঙ্কার উদ্দেশে বলেন, পরস্পরের ব্যাকগ্রাউন্ডটা ভাল করে বোঝা দরকার। কারণ প্রিয়ঙ্কা ও নিক দুজনে সম্পূর্ণ আলাদা সংস্কৃতি, জগতের মানুষ। তাই দুজনের ব্যাকগ্রাউন্ডটা আরও ভাল করে বোঝা দরকার।

অতীতেও কফি উইথ করণ-এ শাহিদ নিককে একটি পরামর্শ দিয়েছিলেন। করণই নিকের উদ্দেশে শাহিদকে একটি পরামর্শ দিতে বলেন। শাহিদ সে সময়ে বলেছিলেন, কখনও পিছিয়ে যেও না বন্ধু। তুমি একদম আসল দেশি গার্ল-এর সঙ্গে আছো।

২০১৬-র জি সিনে অ্যাওয়ার্ডসেও প্রিয়ঙ্কা সম্পর্কে শাহিদ বলেছিলেন, প্রিয়ঙ্কা দারুণ কাজ করছে। আমি খুব খুশি ওর জন্য। ও আমাদের সকলকে গর্বিত করেছে। আন্তর্জাতিক তারকা হওয়ার ক্ষমতা যে ওর আছে, তা প্রিয়ঙ্কা প্রমাণ করেছে।

২০১৬-তেই বলিউড থেকে হলিউডে পাড়ি দেন প্রিয়ঙ্কা। তাঁর টিভি সিরিজ কোয়ান্টিকো ও ছবি বেওয়াচ বেশ সাড়া ফেলেছিল। তবে ২০১৯-এ সোনালি বোস পরিচালিত দ্যা স্কাই ইজ পিংক ছবির মাধ্য়মে আবার বলিউডে ফিরেছেন তিনি। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ফারহান আখতার। এছাড়াও রয়েছেন জাইরা ওয়াসিম।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ