মুম্বই: শাহরুখ পুত্র আরিয়ানের ‘বয়হুড’-এ মাতবে বলি-দুনিয়া। পশ্চিমী ফিল্মজগতে সাড়া জাগানো সাফল্যের পর পরিচালক লিঙ্কলেটারের “বয়হুড’-এর রিমেক হতে চলেছে বলিউডের। আর এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আরিয়ানকে।

ছবিটি প্রযোজনা করছেন শাহরুখ। বলিঅন্দরের খবর, হিন্দিতে মার্কিন ছবিটি রিমেকের সত্ত্ব পাওয়ার ব্যাপারে ‘বয়হুড’ ছবির নির্মাতাদের সঙ্গে কথা বলেছেন কিং খান। তবে কিছুদিন আগেই রিচার্ড লিঙ্কলেটার তাঁর ফেসবুক পেজে শাহরুখ-অভিনীত ‘রব নে বানা দি জোড়ি’ ও সেই ছবির মুখ্য অভিনেতার ভূয়সী প্রশংসা করেছেন। তাই মনে করা হচ্ছে, ছবিটি তৈরির ক্ষেত্রে সবুজ সংকেত পেয়ে যেতে পারেন কিং খান।

ঘনিষ্ঠ সূত্রের খবর,  ভালো কোনও বই পড়লে বা ছবি দেখলে তা নিয়ে আলোচনা, মতবিনিময় চলে বাবা-ছেলের মধ্যে। তাই “বয়হুড” দেখার পর ছবিটির কথা বাবাকে লন্ডন থেকে ফোনে প্রথম জানিয়েছিল আরিয়ান। আর ছবিটি দেখেই প্রযোজনার সিদ্ধান্ত নিয়ে ফেলেন শাহরুখ। আর ছবির মুখ্য চরিত্রে অভিনয়ের জন্যও বড় ছেলের কথাই মাথায় আসে কিং খানের। তবে ‘বয়হুড’-এ এলার কোলট্রেন অভিনীত মুখ্য চরিত্রে আরিয়ান অভিনয় করতে আগ্রহী কিনা, সেব্যাপারেও ছেলেকে জিজ্ঞাসা করে শাহরুখ। আর বাবার এই প্রস্তাবে এক টিন-এজ-এর চরিত্রে অভিনয়ে রাজিও হয়েছে আরিয়ান।

তবে ছবিতে বেশ কিছু ছেলেবেলার শটও রয়েছে। সেখানেও অভিনেতা বেছে রেখেছেন শাহরুখ। তাঁর ছোট ছেলে আব্রাহামকে সেই চরিত্রে অভিনয় করাতে চান তিনি। তবে শোনা যাচ্ছে ছবিটি পরিচালনার ব্যাপারে মনীশ শর্মার সঙ্গেও কথা বলেছেন বাদশা।