মুম্বই- যব তক হ্যায় জান ছবিতে শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের রসায়নে মুগ্ধ হয়েছিল দর্শক। এর পরে আবার আনন্দ এল রাইয়ের জিরোয় জুটি বেঁধেছিলেন তাঁরা। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও ক্যাটরিনার অভিনয় প্রশংসিত হয়েছিল। বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, আবার নাকি একই ছবিতে অভিনয় করতে চলেছেন ক্যাটরিনা ও শাহরুখ।

জানা যাচ্ছে ফের জিরো-র পরিচালক আনন্দ এল রাইয়ের ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। যদিও এসআরকে কিছুদিন আগেই এক সংবাদমাধ্যমের কাছে তিনি বলেছিলেন, যতক্ষণ না তিনি নিজে মুখে কোনও ছবির কথা ঘোষণা করছেন, ততক্ষণ যেন কেউ অন্য কোনও খবরে কান না দেয়। কিন্তু এই মুহূর্তে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে আনন্দ এল রাইয়ের ছবিতে অভিনয় করবেন কিং খান। এই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে সেই ক্যাটরিনা কাইফকে।

এও শোনা যাচ্ছে আনন্দ এল রাইয়ের এই ছবিতে ক্যাটরিনা এক পুলিশের ভূমিকায় অভিনয় করবেন। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, শাহরুখ অভিনয় করলেও এই ছবি মহিলাকেন্দ্রিক বলে জানা যাচ্ছে। যদিও আনুষ্ঠানিক ভাবে এই ছবি সম্পর্কে কোনও ঘোষণা কেউই করেননি।

প্রসঙ্গত, দুদিন আগেই জন্মদিন গেল শাহরুখ খানের। প্রতি বছরের মতোই সারা বিশ্বের ভক্তরা এই দিন এসআরকেকে শুভেচ্ছা জানান। মন্নতের ব্যালকনি থেকে অপেক্ষারত হাজার হাজার ভক্তদেরও ভালোবাসার বার্তা ছুড়ে দেন শাহরুখ। তবে কিছুদিন আগে এক সাক্ষাৎকারে কিং খান বলেছিলেন, এই মুহূর্তে ছবিতে অভিনয় নয়। বরং ছেলে মেয়েদের অভিনয়ের দিকে বেশি মন দেবেন তিনি। অন্যদিকে ক্যাটরিনা কাইফ এই মুহূর্তে সূর্যবংশী ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। তাঁর বিপরীতে রয়েছেন অক্ষয় কুমার।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।