প্রতীকী ছবি

কাঁথিঃ ১১ বছরের নাবালিকা ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল গৃহশিক্ষকের বিরুদ্ধে । ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। চলছে আগুন জেলে রাস্তা অবরোধ। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে। শুক্রবার ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর তুপ্তীবাড়ে।

অভিযুক্ত গৃহ শিক্ষকের বিরুদ্ধে পরিবারের লোকজন পটাশপুর থানায় অভিযোগ দায়ের করেছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত প্রাথমিক শিক্ষক অশোক দাস দীর্ঘদিন ধরে স্থানীয় একটি ক্লাবের গিয়ে টিউশনি করতেন। বৃহস্পতিবার রাতে তাদের নাবালিকা মেয়েকে যৌন হেনস্থা করে। মেয়ে অসুস্থ হয়ে বাড়ি ফিরলে ঘটনাটি প্রকাশ্যে আসে। এই ঘটনার পরেই আজ শুক্রবার থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। পুলিশ অভিযুক্তকে পোকসো আইনে আটক করেছে।

পুলিশ গ্রেফতার করে নিয়ে আসার সময় স্থানীয় বাসিন্দারা অভিযুক্তকে মারধর করে অভিযুক্তের কঠোর শাস্তি দাবিতে । এছাড়াও এলাকাবাসী এগ্রা পটাশপুর রাস্তা অবরোধ করে রাস্তার ওপর আগুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে ।অভিযুক্ত অশোক দাসকে কাঁথি আদালতে তোলা হয়েছে ।