স্টাফ রিপোর্টার, কলকাতা: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ঘটনার পর সিপিএমের প্রাক্তন সাংসদ এবং পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিমকে টুইটারে আক্রমণ করেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। বাবুলের বক্তব্যের পরিপ্রেক্ষিতে সেলিম Kolkata24x7 কে জানান, “ওই টুইটের বিষয়টি জানি।

যারা বিশ্ববিদ্যালয়ের পর্যায়ে যায়নি, তাঁরা বিশ্ববিদ্যালয়ের মর্যাদা বোঝে না।” সেলিম আরো জানান, বিজেপি বিশ্ববিদ্যালয় দখল করতে এসেছিল। বিজেপি-তৃণমূল দখলের রাজনীতি বোঝে। জামিন তৃণমূল গ্রাম যখন করে তেমন করেই বিজেপিও বিশ্ব বিদ্যালয় দখল করতে এসেছিল। মন্ত্রী এসএফআই-এর কিছু মেয়েকে হেনস্থা করেছেন।” নিজের টুইটে বাবুল বলেছেন তিনি সেলিমের বিরুদ্ধে মামলা করবেন। সিকিম যা বলেছেন তা প্রমাণ করতে না পারলে মূল্য দিতে হবে। বাবুল যাদবপুর বিশ্ব বিদ্যালয়ে এক ছাত্রীকে অশালীন মন্তব্য করেছেন বলে নাকি ওই ছাত্রী অভিযোগ করেছেন, তা জানান সেলিম।

বাবুল বলেছেন, তিনি যে মন্তব্য করেছেন, তার ভিডিও ফুটেজ কই, না দেখতে পারলে সেলিমের বিরুদ্ধে মান হানির মামলা হবে। পালটা সেলিম বলেছেন, বিজেপি-তৃণমূল কিছুই ব্যক্তিগত স্তরে নিয়ে যায়। টুইটে খারাপ ভাবে ব্যক্তিগত আক্রমণ করে হয়েছে।