মুম্বইঃ বলি অভিনেত্রী সেজল শর্মার আত্মহত্যার রীতিমতো স্তব্ধ বিনোদন জগৎ। কিন্তু এই আত্মহত্যার কারণ নিয়ে রহস্য ঘনীভূত হচ্ছিল। ঘটনায়ে এবার মুখ খুললেন সেজলের মা।

সেজলের এক বন্ধু জানিয়েছিলেন, অভিনেত্রী মানসিক অবসাদে ভুগছিলেন অনেকদিন ধরেই। আর তার জন্যেই এই আত্মহত্যা। কিন্তু সেজলের মা দাবি করেছেন, সেজল মোটেই মানসিক অবসাদে ভুগছিলেন না। বরং নতুন একটি প্রোজেক্টে মূল চরিত্রে অভিনয় করার সুযোগও পেয়েছিলেন তিনি। তা সত্ত্বেও কেন আত্মহত্যার পথ তিনি বেছে নিলেন সেই প্রশ্নই উঠছে।

গত শুক্রবার মুম্বইয়ের বাড়ি থেকে সেজলের দেহ উদ্ধার করে পুলিশ। একটি সুইসাইড নোটও পাওয়া যায়। যদিও সুইসাইডে মৃত্যুর কারণ পরিস্কার নয়। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে কয়েকজন বন্ধুদের সঙ্গে ফোনে বেশ কিছুক্ষণ কথা বলেন সেজল। আর তার পরের দিনই আত্মহত্যা। দুটি ঘটনার মধ্যে কোনও যোগসাজস রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

অন্যদিকে সেজলের এক বন্ধু নির্ভয় শুক্ল জানাচ্ছেন, বাবা মার শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত ছিলেন তিনি। এছাড়াও কাজ কেরিয়ার নিয়েও সন্তুষ্ট ছিলেন না। একদিকে পরিবারের দেখভাল, অন্যদিকে কেরিয়ার। সব মিলিয়ে মানসিক চাপের মধ্যে দিয়ে যাচ্ছিলেন সেজল।

প্রসঙ্গত, ‘দিল তো হ্যাপি হ্যায় জি’-র মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন সেজল। ওই সিরিয়ালে সিম্মি খোসলার চরিত্রে অভিনয় করেছিলেন সেজল। এর পাশাপাশি ‘আজাদ পারিন্দে’র মতো ওয়েবসিরিজেও কাজ করেছেন তিনি। আমির খান, রোহিত শর্মা, হার্দিক পপাণ্ডিয়ার মতো তারকাদের সঙ্গেও বিজ্ঞাপনী স্ক্রিন শেয়ার করেন তিনি।