কলকাতাঃ  বাংলাজুড়ে গেরুয়া ঝড়। মুকুলের স্ট্র্যাটিজিতে মাত্র ২২টি আসনেই বাংলায় তৃণমূলকে রুখে দিয়েছে বিজেপি। বাংলাজুড়ে জয়জয়কার বিজেপির। শাসকদলের ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলে ১৮টি লোকসভা আসন বিজেপির দখলে। বাংলায় এই বিজেপির ভালোফলের পরেই দল বেঁধে বাংলা থেকে বিজেপির জয়ী প্রার্থীরা দিল্লি উড়ে গিয়েছেন। আর সেই সময় সোশ্যাল মিডিয়াতে বিস্ফোরক মন্তব্য বসিরহাটের পরাজিত বিজেপি প্রার্থী সায়ন্তন বসুর।

যেখানে কার্যত রাজনীতি থেকেই অবসরের ইঙ্গিত দিয়েছেন সায়ন্তন। তাঁর এই ফেসবুক পোস্ট ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে বিজেপির অন্দরে। যদিও এই বিষয়ে এখনও কেউ কিছু মন্তব্য করতে নারাজ।

ফেসবুকে সায়ন্তন লিখেছেন, ‘অনেক চেষ্টা করেও আমাদের গাড়ি চলেনি। এখন গাড়ি ফুল গিয়ারে। এই অবস্থায় গাড়ির মধ্যে বসে আছেন এমন কারও হাতে আমার ব্যাটন তুলে দিতে চাই। আমার আদর্শগত দায়বদ্ধতা আমি সমাজসেবায় ব্যবহার করতে চাই।’ তাঁর এই মন্তব্যে প্রকারান্তরে সায়ন্তন সক্রিয় রাজনীতি থেকে অবসর নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন বলেই মনে করছেন বিজেপির একাংশ। এই পোস্ট সম্পর্কে সায়ন্তন বাংলা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন,‘বসিরহাট কেন্দ্র আমি ভালো ভাবে চিনতাম না। তবুও আমাকে ওই কেন্দ্রে টিকিট দেওয়া হয়েছিল। যা কিছু বলার দলকে বলব।’

সায়ন্তন বসু বিজেপির সাধারণ সম্পাদক। তাঁর এই ফেসবুক বোমায় রীতিমত অস্বস্তি বিজেপি শিবিরে।

Proshno Onek II First Episode II Kolorob TV