আজকের রাশিফল: ২০ জুলাই, ২০১৯

মেষ: আজ ছোট-বড় মনোবাঞ্ছা পূরণ হতে পারে৷ যাত্রাযোগ শুভ৷ জনসংযোগ ভাল হবে৷ অর্থিক ও প্রেমের দিক থেকে দিনটা ভাল৷ ফাটকা লাভ হতে পারে৷ তবে কাজে মনসংযোগের দরকার রয়েছে৷ কোনও প্রলোভনে পা দেবেন না৷ হতাশার মনোভাব আপনার নাগালে আসতে দেবেন না। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন।

বৃষ: বিবাহকেন্দ্রিক আলোচনা শুভ৷ কর্মক্ষেত্রে মন অস্থির থাকবে৷ তবে কর্মক্ষেত্রে প্রাপ্তিযোগ রয়েছে৷ ব্যবসায়িক যোগ শুভ৷ তবে মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধতে পারে। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। যদি আজ আপনি আপনার স্ত্রীকে নিয়ে একটি রোমান্টিক ভ্রমনে যান, আপনাদের সম্পর্ক আরো ভালো হয়ে উঠবে।

মিথুন: ভেবেচিন্তে বিনিয়োগ করুন৷ কোনও কাজ করার আগে পিতার পরামর্শ নিন৷ দূরে কোথাও ভ্রমণের আলোচনা আপাতত বন্ধ রাখাই ভাল হবে। গুরু জনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় ব্যয় হতে পারে। সম্পত্তি ক্রয়ের ভাল সময়।

সিংহ: ব্যবসায় অশান্তি নিয়ে একটু চিন্তা হতে পারে। স্ত্রীর জন্য কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। পুলিশের থেকে সাবধান থাকুন। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। গঠনমূলক কাজে উন্নতি। বাড়িতে কোনও কাজের জন্য খরচ হতে পারে।

কর্কট:স্বাস্হ্য বিষয়ক ব্যাপারে নিজের অবহেলা করবেনা। আর্থিক ক্ষেত্রে আপনার উন্নতি হবে৷ কেনাকাটা, ঘোরাঘুরির মধ্যে দিনটি কাটতে পারে ।

তুলা :আপনার আবগেগুলি নিয়ন্ত্রণের চেষ্টা করুন, বিশেষ করে রাগ। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। জীবন এবং কাজের প্রতি আপনার পদ্ধতির জন্য একজন কৃতী এবং নিখুঁত ব্যক্তি হোন।বিবাহিত জীবন থেকে ক্ষনিকের অবকাশের অনুভুতির মত আপনি পেতে পারেন।

বৃশ্চিক:একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। ফাঁকা সময়ের সুযোগ নিন, আপনাকে পরিবারের সদস্যদের সাহায্য করতে হবে। সতর্ক থাকুন কেউ আপনার সাথে প্রেমের ছল করতে পারে। একটি কঠিন পর্যায়ের পর, দিনটি কর্মক্ষেত্রে সুন্দর কিছু সঙ্গে আপনাকে অবাক করবে।

ধনু: অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া একটা ফোন কল আপনার দিনটি সফল করে তুলতে পারে৷ আজ না চাইতেই অন্যদের থেকে অনেক প্রশংসা পাবেন৷

কুম্ভ: মনে হচ্ছে কর্মক্ষেত্রে এটা আপনার জন্য একটি কঠিন দিন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে।

মীন:অফিসে ভিডিও গেম খেলার জন্য আজ আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।