ম্যাঞ্চেস্টার: সার্জিও অ্যাগুয়েরোর হ্যাটট্রিকে ইংলিশ প্রিমিয়ার লিগে বিশাল জয় পেল ম্যাঞ্চেস্টার সিটি। কিউপিআরকে ৬-০ গোলে উড়িয়ে দিল গতবারের চ্যাম্পিয়নরা। রবিবারের এই ম্যাচে সিটির পক্ষে অন্য তিনটি গোল করেন অ্যালেকসান্দার কোলারভ, জেমস মিলনার ও ডেভিড সিলভা।
ঘরের মাঠ ইতিহাদে কিউপিআরের বিপক্ষে ম্যাচের ৪ মিনিটেই দলকে এগিয়ে দেন সার্জিও অ্যাগুয়েরো৷ ৩১ মিনিটে চমৎকার ফ্রি-কিকে ব্যবধান দ্বিগুণ করেন আলেকসান্দ্রার কোলারভ। ২৫ গজ দূর থেকে বাঁকানো শটে বল জালে জড়ান সার্বিয়ার এই ডিফেন্ডার।
দ্বিতীয়ার্ধে ১৫ মিনিটের ব্যবধানে জোড়া গোল করে হ্যাটট্রিক পূরণের পাশাপাশি জয়টাও নিশ্চিত করেন অ্যাগুয়েরো। ৬৫ মিনিটে পেনাল্টি থেকে তৃতীয় গোল করেন সিটির আর্জেন্টাইন তারকা। এই তিন গোলের সুবাদে ২৫ গোল নিয়ে চলতি ইপিএলে গোলদাতাদের তালিকার শীর্ষে নিজের অবস্থান আরও মজবুত করলেন অ্যাগুয়েরো। ২০ গোল নিয়ে দ্বিতীয় স্থানে আছেন টটেনহ্যাম হটস্পারের স্ট্রাইকার হ্যারি কেইন।
৭০ মিনিটে দলের পঞ্চম গোলেও অবদান রাখেন অ্যাগুয়েরোর। তাঁর বাড়ানো বল পেয়ে লক্ষ্যভেদ করেন ইংলিশ মিডফিল্ডার মিলনার। আর ৮৭ মিনিটে উলফ্রাইড বোনির ব্যাকপাস পেয়ে স্কোর বোর্ডে নাম লেখান স্পেনের ডেভিড সিলভা।
এই জয়ের সুবাদে আগামী মরশুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে সরাসরি খেলার সম্ভাবনা উজ্জ্বল করল ৭৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা সিটি।

Comments are closed.