মুম্বই: এখন বলিউডে স্টার কিডদের যুগ। আর সারা আলি খান বেশ জনপ্রিয় স্টার কিড। কেদারনাথ ছবিতে অসাধারণ পারফরম্যান্সের পর, একের পর এক ছবি আসছে তাঁর হাতে। এর মধ্যেই ছুটিও কাটাচ্ছেন তিনি।

সম্প্রতি মালদ্বীপে গিয়েছে পরিবারের সঙ্গে। মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিমের সঙ্গে সমুদ্রের ধারে ছুটি কাটাচ্ছেন। সেখান থেকে তিনি যেসব ছবি পোস্ট করছেন, তা সত্যিই চোখ ধাঁধিয়ে দেওয়ার মত।

প্রায় প্রত্যেকদিনই তাঁর বিকিনি ফ্যাশনে ভরে যাচ্ছে ইন্সটাগ্রাম। কখনও মাল্টিকালার, কখনও সবুজ বিকিনি পরে নীল জলে ডুব দিচ্ছেন সারা।

ইব্রাহিমের ছবি আগেও পোস্ট করেছেন অভিনেত্রী। তবে এবার পোস্ট করলেন মা অমৃতার ছবি। অনেক বছর আগেই বিচ্ছেদ হয়েছে মা অমৃতা ও বাবা সইফের। বরাবরই সারা মায়ের খুব কাছের। তাঁকে দেখতেও অমৃতার মতই।

একসময় বলিউডে চুটিয়ে কাজ করেছেন অমৃতা। এখন আর তাঁকে সেভাবে ছবিতে দেখা যায় না। তবে নিজের সৌন্দর্য বজায় রেখেছেন সইফের প্রথম স্ত্রী।

সারার সঙ্গে স্যুইমওয়্যারে দেখা গেল সেই অমৃতাকে। তিনজনের পরণেই লাইফ জ্যাকেট। কখনও সুইমিং পুলে ডুব দিচ্ছেন তাঁরা। আবার কখনও জেট স্কি করছেন অমৃতা, পিছনে বসে সারা। সারা যে পরিবারের সঙ্গে দারুণ একটা সময় কাটাচ্ছেন, সেটা ছবি থেকেই স্পষ্ট।

সামনেই সারার ছবি ‘আজ কাল’ মুক্তি পাবে। চলছে ডাবিং এর কাজ। ২০২০-র ১৪ ফেব্রু্যারি মুক্তি পাবে ইমতিয়াজ আলির সেই ছবি। এছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নং ১’ ছবিতে অভিনয় করছেন তিনি। এবছরই মে মাসে মুক্তি পাবে সেই ছবি।