প্রথম সিনেমাতেই তিনি নজর কেড়েছেন দর্শকদের। তাঁর হাতে এখন সিনেমার অভাব নেই। কিন্তু আপাতত তাঁর অভিনয় নয়, সারা আলি খানের ছবি আর ভিডিও-তেই মজে রয়েছেন দর্শকরা।

শুধু তাই নয়, বলিউডের ফ্যাশেন জগতে ঝড় তুলেছে সারা। কখনও বিকিনি তো কখনও ডিজাইনার পোশাকে নজর কেড়েছেন। ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট খুললেই বোঝা যায় কতটা স্টাইলের ব্যাপারে খেয়াল রাখেন সইফ কন্যা। সম্প্রতি নতুন পোশাকে সারার নতুন ছবি রীতিমত নজর কেড়েছে নেটিজেনদের। যদিও সেটি বিকিনিই বটে…।

কালো বিকিনিতে দেখা যাচ্ছে নবাব কন্যাকে। যেখানে অসাধারণ সেক্সি লাগছে তাঁকে। ছবির নীচে একের পর এক কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। এর সঙ্গে অবশ্যই লাইক-শেয়ার তো আছেই। এখনও পর্যন্ত বিকিনিতে সারার ছবিতে কয়েক হাজার লাইন পড়েছে।

গত কয়েকমাস আগেই পরিবারের সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছেন সারা। সঙ্গে ছিলেন মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি। পরিবারের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। প্রায় প্রত্যেকদিনই বিকিনি পরে ছবি পোস্ট করছেন তিনি। সেসব ছবি কার্যত শীতের দিনে পারদ চড়াচ্ছে। সম্প্রতি স্কুবা ডাইভিং-এর ছবিও পোস্ত করেছেন নবাব-কন্যা। ভাই ইব্রাহিমের সঙ্গে জলের তলায় ডুব দিয়েছেন তিনি।

মায়ের সঙ্গে জেট স্কি-ও করেছেন তিনি। আর একবার বিকিনি পরে সোজা ঝাঁপ দিয়েছেন সমুদ্রে। ভক্তরা দেখলেন কতটা দক্ষ সাঁতারু সারা আলি খান। সাদা বিকিনি পরে দিলেন ডুব সাঁতার, দিলেন চিৎ সাঁতারও। ক্যাপশনে লিখলেন ‘জলপরী।’ প্রায় প্রত্যেকদিনই তাঁর বিকিনি ফ্যাশনে ভরে যাচ্ছে ইন্সটাগ্রাম। কখনও মাল্টিকালার, কখনও সবুজ বিকিনি পরে নীল জলে ডুব দিচ্ছেন সারা।